সোমবার ২৪ জানুয়ারি, ২০২২ | ১০ মাঘ, ১৪২৮

সাংবাদিক কয়ছর রশীদ কে শুভেচ্ছা স্মারক দিল সংবাদমেইল

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | বুধবার, ০১ মার্চ ২০১৭ | প্রিন্ট  

সাংবাদিক কয়ছর রশীদ কে শুভেচ্ছা স্মারক দিল সংবাদমেইল

অনলাইন সংবাদ মাধ্যম সংবাদমেইল টোয়েন্টিফোর ডটকমের পক্ষ থেকে যুক্তরাষ্ট প্রবাসী সাংবাদিক কয়ছর রশীদ কে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়েছে।

রোববার সাপ্তাহিক সীমান্তের ডাক কার্যালয়ে সংবাদমেইলের সহযোগি সম্পাদক মোঃ নাজমুল ইসলাম ও বার্তা সম্পাদক শরীফ আহমেদ তার হাতে এ শুভেচ্ছা স্মারক তুলে দেন।


এ সময় কয়ছর রশীদ বলেন তিনি সংবাদমেইলের বিভিন্ন অনুস্বন্ধানী সংবাদের প্রশংসা করেন। জনপ্রিয়তার শীর্ষে এখন দেশের অনলাইন গণমাধ্যম। এমনকি প্রধান প্রধান  সংবাদপত্রগুলোর ও রয়েছে অনলাইন সংস্করণ এছাড়াও প্রায় সকল গণমাধ্যমেরই কোন না কোন ভাবে অনলাইন নির্ভরতা রয়েছে। পাশাপাশি কোন সংবাদ প্রকাশ করার আগে অনুস্বন্ধানী তথ্য সংগ্রহ করে সংবাদ প্রকাশ করার আহব্বান জানান।

শুভেচ্ছা স্মারক প্রদানকালে সম্মাননা প্রদানকালে উপস্থিত ছিলেন দৈনিক মানবজমিনের কুলাউড়া প্রতিনিধি আলাউদ্দিন কবির, দৈনিক দিনকাল প্রতিনিধি মোক্তাদির হোসেন,মানব ঠিকানার সিনিয়র স্টাফ রিপোর্টার  জসিম চৌধুরী,  সাপ্তাহিক সীমান্তের ডাকের চীপ রিপোর্টার এস আলম সুমন, দৈনিক আলোকিত সময়ের কুলাউড়া প্রতিনিধি এ.কে.এম জাবের,অনুকাব্য কামরাঙ্গার সম্পাদক কামরুল হাসান,ইংরেজি দৈনিক বাংলাদেশ টুডের প্রতিনিধি শাকির আহমদ, দৈনিক অর্থনীতির কাগজের কুলাউড়া প্রতিনিধি বারী সোহেল, সীমান্তের ডাকের রিপোর্টার এস এইচ সৈকত, প্রিয় কুলাউড়ার ব্যবস্থাপনা সম্পাদক মোহাইমিনুল ইসলাম চৌধুরী মাহিন, রিপোর্টার চৌধুরী আবু রুম্মান ও সীমান্তের ডাকের ব্যবস্থাপক তসিম হাসান প্রমূখ।


উল্লেখ্য,কয়ছর রশীদ বাংলাদেশি সাংবাদিক হিসেবে স্বুনামের সহিত জাতিসংঘে প্রতিনিধিত্ব করেছেন। বর্তমানে আমেরিকায় স্থায়ীভাবে বসবাস করেন।পাশাপাশি তিনি আমেরিকার সর্বাধিক প্রচারিত বাংলা পত্রিকা ঠিকানার বিশেষ প্রতিনিধির দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি দেশে থাকাকালীন সময় কুলাউড়া প্রেসক্লাবের সভাপতি, দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার,সাপ্তাহিক মানব ঠিকানার বার্তা সম্পাদক হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেন।

সংবাদমেইল২৪.কম/এসএ/এনএস


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ১০:৪৪ অপরাহ্ণ | বুধবার, ০১ মার্চ ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত