বৃহস্পতিবার ৭ জুলাই, ২০২২ | ২৩ আষাঢ়, ১৪২৯

সহায়ক সরকার থাকবে নির্বাচনে: কাদের

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | বৃহস্পতিবার, ২৭ জুলাই ২০১৭ | প্রিন্ট  

সহায়ক সরকার থাকবে নির্বাচনে: কাদের

ফাইল ফটো:-

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচনে সহায়ক সরকার থাকবে। শেখ হাসিনার সরকার সহায়ক সরকার হিসেবে নির্বাচন কমিশনকে (ইসি) সহযোগিতা করবে।


তিনি বলেছেন, “নিরপেক্ষ নির্বাচনের জন্য নিরপেক্ষ নির্বাচন কমিশন দরকার। নির্বাচন কমিশন নিরপেক্ষ হলে নির্বাচনও নিরপেক্ষ হবে। সরকারের দায়িত্ব এ ক্ষেত্রে সহযোগিতা করা। এতে সংবিধান সংশোধনের কোনো সুযোগ নেই।”

বুধবার দুপুরে গাজীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভোগরা বাইপাস এলাকায় ক্ষতিগ্রস্ত সড়ক পরিদর্শন করে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।


বিএনপির আন্দোলন প্রসঙ্গে সেতুমন্ত্রী বলেন, “বিএনপির রাজনৈতিক অ্যাজেন্ডা ঠিক থাকছে না। খালেদা জিয়া ঈদ পরবর্তী দুর্বার আন্দোলনের ঘোষণা দিয়েছিলেন। সেই আন্দোলন এখন লন্ডনে স্বেচ্ছায় নির্বাসনে।”

প্রবল বর্ষণে মহাসড়ক ক্ষতিগ্রস্ত হয়েছে উল্লেখ করে মন্ত্রী বলেন,“এখন আমাদের দায়িত্ব সড়ক ব্যবহার উপযোগী রাখা। কোনোভাবে রাস্তা বন্ধ থাকবে না। এ জন্য প্রয়োজনে প্রকৌশলীদের ২৪ ঘণ্টা রাস্তায় থাকতে হবে। এটা আমার নির্দেশ।”


এ সময় মন্ত্রীর সঙ্গে আরও উপস্থিত ছিলেন- ঢাকা বিভাগীয় তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদসহ সড়ক ও জনপথের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

সংবাদমেইল২৪.কম/এজেএল/এনআই

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ১২:০১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৭ জুলাই ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত