সোমবার ৬ ডিসেম্বর, ২০২১ | ২১ অগ্রহায়ণ, ১৪২৮

সংসদীয় প্রতিনিধি দলের হয়ে রাষ্ট্রীয় সফরে নিউইর্য়াক গেলেন সায়রা মহসিন এমপি

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | বৃহস্পতিবার, ১৬ মার্চ ২০১৭ | প্রিন্ট  

সংসদীয় প্রতিনিধি দলের হয়ে রাষ্ট্রীয় সফরে নিউইর্য়াক গেলেন সায়রা মহসিন এমপি

সংসদীয় প্রতিনিধি দলের সদস্য মনোনিত হয়ে সরকারীভাবে রাষ্ট্রীয় সফরে নিউইর্য়াক গেলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসিন।

জানা যায়, আজ ১৬ মার্চ বৃহস্পতিবার ও ১৭ মার্চ শুক্রবার ইন্টার পার্লামেন্টারি ইউনিয়ন (আইপিইউ) এবং জাতিসংঘের যৌত উদ্যোগে হেডকোয়ার্টার নিউইর্য়াকে একটি অনুষ্ঠানে যোগ দিতে ১৪ মার্চ বাংলাদেশের তিন সদস্য দলের সাথে তিনি নিউইর্য়াকের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেন।


সংসদীয় প্রতিনিধি দলের হয়ে রাষ্ট্রীয় এই সফরে যাচ্ছেন সাবেক পররাষ্ট্র মন্ত্রী ও বর্তমান পররাষ্ট্র মস্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি ডা. দীপু মনি, চট্রগাম-১১ আসনের সংসদ এম. আব্দুল লতিফ।

সৈয়দা সায়রা মহসিনের ব্যক্তিগত সহকারী মো. আব্দুল কাদির পারভেজ মোবাইলে সংবাদমেইলকে সফরের সত্যতা নিশ্চিত করে বলেন রাষ্ট্রীয় সফর শেষে আগামী  ২২ মার্চ দেশে ফেরার কথা রয়েছে।


উল্লেখ্য, সায়রা মহসিন বাংলাদেশের প্রয়াত সমাজ কল্যাণ মন্ত্রী সৈয়দ মহসীন আলীর সহধর্মিণী মৌলভীবাজার-৩ আসনের সাংসদ। এছাড়াও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার মন্ত্রিপরিষদ বিভাগ গত বছরের ২৪ নভেম্বর এক প্রজ্ঞাপনমূলে জাতীয় শিল্প উন্নয়ন পরিষদ  পূনঃগঠন করা হয়েছে। কমিটিতে সিলেট বিভাগ থেকে কমিটির একমাত্র সদস্য নির্বাচিত করা হয় সদস্য সৈয়দা সায়রা মহসীনকে। ওই জাতীয় শিল্প উন্নয়ন পরিষদের সভাপতি প্রধানমন্ত্রী, সহ-সভাপতি শিল্প মন্ত্রী, সদস্যঃ অর্থ মন্ত্রী, বাণিজ্য মন্ত্রী, কৃষি মন্ত্রী, বস্ত্র ও পাট মন্ত্রী, পরিবেশ ও বন মন্ত্রণালয় মন্ত্রী, পরিকল্পনা মন্ত্রণালয় মন্ত্রী,শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী, বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী।

সম্পাদনায় -শরীফ আহমদ/সংবাদমেইল২৪.কম


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ২:৩৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৬ মার্চ ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত