সোমবার ২৯ নভেম্বর, ২০২১ | ১৪ অগ্রহায়ণ, ১৪২৮

সংসদীয় আসনের সীমানা, কুলাউড়ার সাথে থাকতে চায় না কমলগঞ্জ!

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | শনিবার, ২১ এপ্রিল ২০১৮ | প্রিন্ট  

সংসদীয় আসনের সীমানা, কুলাউড়ার সাথে থাকতে চায় না কমলগঞ্জ!

আগামী সংসদ নির্বাচনে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলাকে অখন্ড রেখে মৌলভীবাজার-৪ আসন (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) বহাল রাখার দাবি জানিয়েছেন কমলগঞ্জ উপজেলার শমশেরনগর, আলীনগর, আদমপুর ও ইসলামপুর ইউনিয়নের জনসাধারণ। পাশাপাশি স্থানীয়রা বলেছেন, আমরা চার ইউনিয়নের সাধারণ মানুষ আমরা কুলাউড়া উপজেলার সাথে থাকতে চাইনা। প্রশাসনিক জটিলতা আর ভৌগলিক দুরত্বের কথা বিবেচনা করে আমাদেরকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে কমলগঞ্জ উপজেলাকে অখন্ড রেখে কমলগঞ্জ উপজেলার চার ইউনিয়নকে অন্তর্ভূক্ত করে মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) আসনের সাথে সম্পৃক্ত রেখে চুড়ান্ত তালিকা প্রকাশ করার জন্য জোর দাবি জানাচ্ছি।

(২১ এপ্রিল) শনিবার দুপুর সাড়ে ১২টায় কমলগঞ্জ উপজেলা চৌমুহনা চত্বরে আলীনগর, শমশেরনগর,আদমপুর ও ইসলামপুর ইউনিয়নের জনসাধারণের আয়োজনে এ মানবন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।


উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ নেতা মো: সিদ্দেক আলীর সভাপতিত্বে মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগ সদস্য ও কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মো: রফিকুর রহমান,আলীনগর ইউপি চেয়ারম্যান ফজলুল হক বাদশা, শমশেরনগর ইউপি চেয়ারম্যান জুয়েল আহমেদ, আদমপুর ইউপি চেয়ারম্যান আবদাল হোসেন, জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এড: এএসএম আজাদুর রহমান আজাদ, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি অধ্যক্ষ নুরুল ইসলাম, উপজেলা জাতীয় পার্টির সভাপতি দুরুদ আলী, আওয়ামী লীগ নেতা মনির উদ্দিন, উপজেলা কৃষকলীগের আহবায়ক আব্দুল মন্নান, যুগ্ম আহবায়ক রাসেল মতলিব তরফদার, সাংবাদিক মুজিবুর রহমান রঞ্জু,শাহীন আহমেদ,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো: সানোয়ার হোসেন, সাংবাদিক শাব্বির এলাহী, ইউপি সদস্য আমির আলী, যুবলীগ নেতা তরিকুজ্জামান সুপন, স্বেচ্ছাসেবকলীগ নেতা মাহমুদুর রহমান আলতা,ছাত্রনেতা মোহন রবিদাস, ছাত্রলীগ নেতা মিনহাজ নাসির প্রমুখ।


মানববন্ধনে উপস্থিত বক্তারা বলেন, নির্বাচন কমিশন থেকে কমলগঞ্জ উপজেলার ৪টি ইউনিয়নকে সংযুক্ত করে সম্প্রতি মৌলভীবাজার-৪ আসন ঘোষনা করে একটি খসড়া তালিকা প্রদান করা হয়। আমরা এই চার ইউনিয়নের বাসিন্দা আগে যেভাবে মৌলভীবাজার-৪ নির্বাচনী এলাকায় ছিলাম সেভাবেই আমরা থাকতে চাই।

উল্লেখ্য,মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) আসনে কমলগঞ্জ উপজেলার আলীনগর, শমশেরনগর, আদমপুর ও ইসলামপুর ইউনিয়নকে পূর্বের ন্যায় বহাল রাখার দাবিতে মানবন্ধন ও প্রতিবাদ সভা করেছে কমলগঞ্জ উপজেলার ৪টি ইউনিয়নের সর্বস্তরের মানুষ।


সংবাদমেইল২৪.কম/এসএ

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৫:৫৪ অপরাহ্ণ | শনিবার, ২১ এপ্রিল ২০১৮

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত