সোমবার ২৪ জানুয়ারি, ২০২২ | ১০ মাঘ, ১৪২৮

সংখ্যালঘুদের ওপর আক্রমণকারীরাও রেহাই পাবে না : তথ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার।সংবাদমেইল২৪.কম | শনিবার, ০৫ নভেম্বর ২০১৬ | প্রিন্ট  

সংখ্যালঘুদের ওপর আক্রমণকারীরাও রেহাই পাবে না : তথ্যমন্ত্রী

দেশে যুদ্ধাপরাধী ও জঙ্গি-সন্ত্রাসীরা যেমন রেহায় পায়নি, তেমনি সংখ্যালঘুদের ওপর আক্রমণকারীরাও রেহাই পাবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

শনিবার কুষ্টিয়ার ভেড়ামারা ডায়াবেটিক সমিতির সম্প্রসারিত ভবনের উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ হুঁশিয়ারি দেন।


তথ্যমন্ত্রীর ভাষ্য, বাংলাদেশে শান্তি বিনষ্টের চক্রান্ত এখনো অব্যাহত আছে। ব্রাহ্মণবাড়িয়ায় সংখ্যালঘুদের ওপর হামলা ও মন্দির ভাঙচুর ওই চক্রান্তেরই একটি অংশ।

শেখ হাসিনার নেতৃত্বে সরকার সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বাসী জানিয়ে তিনি বলেন, “প্রশাসন সংখ্যালঘু সম্প্রদায়ের ওপর আক্রমণকারীদের বিরুদ্ধে কঠোর অবস্থান গ্রহণ করেছে। এটাই সরকারের সিদ্ধান্ত। এর বাইরে বিচ্ছিন্ন মন্তব্যকারীদের সঙ্গে সরকারের কোনো সম্পর্ক নেই।”


তিনি আরো বলেন, “যেহেতু বাংলাদেশের সংবিধান ও গণতান্ত্রিক প্রক্রিয়ার বিরুদ্ধে চক্রান্ত অব্যাহত আছে, সেহেতু বিএনপি ও জামায়াতের ওপর সর্তক দৃষ্টি রাখা উচিত।”

এসময় জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, উপজেলা নির্বাহী কর্মকর্তা শান্তি মণি চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) কামরুল ইসলামসহ জাসদের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


পরে মন্ত্রী কুষ্টিয়া জেনারেল হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভায় প্রধান অতিথি হিসেবে অংশ নেন। এসময় তিনি হাসপাতালের বিভিন্ন সমস্যার সমাধান দেয়ারও আশ্বাস দেন।

সভায় জেলা প্রশাসক মো. জহির রায়হান, কুষ্টিয়া মেডিক্যাল কলেজের অধ্যক্ষ জামাল উদ্দিন মোল্লা, সিভিল সার্জন ডা. নাজমুল ইসলাম, হাসপাতালের ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক ডা. স্বপন কুমার, আবাসিক মেডিক্যাল অফিসার ডা. তাপস কুমার সরকার, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, বিএমএ কুষ্টিয়া জেলা শাখার সাধারণ সম্পাদক ও স্বাচিপ নেতা ডা. আমিনুল হক রতনসহ কমিটির অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

সংবাদেমইল২৪.কম/বা/নাশ

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৯:৫৭ অপরাহ্ণ | শনিবার, ০৫ নভেম্বর ২০১৬

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত