বুধবার ১৯ জানুয়ারি, ২০২২ | ৫ মাঘ, ১৪২৮

শ্রীলঙ্কা সফরেই স্পিন কোচ পাচ্ছে সাকিবরা

স্পোর্টস রিপোর্টার, সংবাদমেইল২৪ডটকমঃ | রবিবার, ১২ ফেব্রুয়ারি ২০১৭ | প্রিন্ট  

শ্রীলঙ্কা সফরেই স্পিন কোচ পাচ্ছে সাকিবরা

ঢাকা: আগামী মার্চে শ্রীলঙ্কা সফরের আগেই স্পিন কোচ পাচ্ছে সাকিব-রিয়াদরা। সাবেক ভারতীয় স্পিনার সুনীল যোশিকে শ্রীলঙ্কা সফরেই নিয়ে আসছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

শ্রীলঙ্কা সফর শেষেই যোশিকে জাতীয় দলের জন্য দীর্ঘ মেয়াদে দায়িত্ব দেবে বিসিবি। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) কর্তাদের সাথে কথা বলতে হায়দরাবাদে উপস্থিত হন ভারতের সাবেক এই স্পিনার।


তিনি শুক্রবার কথা বলেছেন প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহের সঙ্গে। শনিবার কথা বলেছেন বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খানসহ অন্যদের সঙ্গে।

রোববার চতুর্থ দিন লাঞ্চ বিরতিতে যোশির সঙ্গে আলোচনার অগ্রগতি নিয়ে আকরাম খান বলেন, ‘যোশির সঙ্গে আমাদের কথা হয়েছে। শ্রীলঙ্কা সফরে আমরা ওকে রাখতে চাই। ওখানে ওর কাজ দেখে তার পর দীর্ঘমেয়াদে রাখার ব্যাপারে সিদ্ধান্ত হবে। আপাতত শ্রীলঙ্কা সফরে আমরা তাকে পাচ্ছি।’


ভারতের হয়ে ১৫টি টেস্ট ও ৬৯ ওয়ানডে খেলেছেন যোশি। ২০০০ সালে অভিষেক টেস্টে বাংলাদেশ হেরে গিয়েছিলে তার অলরাউন্ড নৈপুণ্যেই। ২০১২ সালে প্রথম শ্রেণির ক্রিকেট ছাড়ার পর সাবেক বাঁহাতি স্পিনার ২০১৪ সালে দায়িত্ব নেন জন্মু ও কাশ্মিরের কোচ হিসেবে। এরপর গত টি-টোয়েন্টি বিশ্বকাপে ওমানের স্পিন বোলিং কোচ ছিলেন।

এছাড়া জাতীয় দলের স্পিন কোচের আগেই সম্ভাব্য ফিল্ডিং কোচ খুঁজছে বিসিবি। এ বিষয়ে আকরাম আরও বলেন, ‘জন্টির সঙ্গে কথা বার্তা চলছে। অনেকটাই নিশ্চিত।”


উল্লেখ্য জন্টি রোডসকে সম্ভবত পূর্ণকালীন দায়িত্বে পাবে না বিসিবি। ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের এই যুগে আইপিএলসহ বেশকটি লিগেই দারুণ চাহিদা সর্বকালের অন্যতম সেরা এই ফিল্ডারের।

সংবাদমেইল২৪.কম/জেএ/এনএস

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৭:৩৫ অপরাহ্ণ | রবিবার, ১২ ফেব্রুয়ারি ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত