সোমবার ৬ ডিসেম্বর, ২০২১ | ২১ অগ্রহায়ণ, ১৪২৮

শ্রীলঙ্কার জয়যাত্রা থামালো অস্ট্রেলিয়া

স্পোর্টস ডেস্ক : | শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

শ্রীলঙ্কার জয়যাত্রা থামালো অস্ট্রেলিয়া

টি-টোয়েন্টি বিশ্বকাপে শ্রীলঙ্কার জয়যাত্রা থামিয়ে দিলো অস্ট্রেলিয়া। ফর্মে ফিরেছেন ডেভিড ওয়ার্নার ও অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চও। তাদের দুজনের ব্যাটে ভর করে লঙ্কানদের ৭ উইকেটের বিশাল ব্যবধানে হারিয়েছে অস্ট্রেলিয়া।

ম্যাচের শুরুতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৫৪ রান তুলে লঙ্কানরা। জবাবে খেলতে নেমে ডেভিড ওয়ানারের দুর্দান্ত ব্যাটিংয়ে ১৮ বল এবং ৭ উইকেট হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় ফিঞ্চ বাহিনী।


১৫৫ রানের জবাবে ব্যাট করতে নেমে পাওয়ারপ্লে’তেই কোন উইকেট না হারিয়ে ৬৩ রান তুলে অজিরা। এরপর দলীয় ৭০ রানে থামে ওপেনিং জুটি। মাত্র ২৩ বলে ৩৭ রান তুলে ফেরেন অ্যারন ফিঞ্চ। পরের উইকেটে খেলতে নেমে ম্যাক্সওয়েল করেন ৫ রান।

তৃতীয় উইকেটে জুটিতে স্টিভেন স্মিথ এবং ওয়ার্নার মিলে দলকে জয়ের কাছাকাছি এনে দেন। দুজনের জুটিতে আসে ৫০ রান। ব্যক্তিগত অর্ধশতক পূর্ণ করার পর ৬৫ রানে আউট হন ওয়ার্নার। তার এই ইনিংসটি ১০টি চারে সাজানো। এরপর আর কোনো উইকেট হারাতে হয়নি অস্ট্রেলিয়াকে। মার্কোস স্টোনিসকে সঙ্গে নিয়ে জয় নিয়েই মাঠ ছাড়েন স্মিথ। ২৮ রানে স্মিথ এবং ১৬ রানে অপরাজিত থাকেন স্টোনিস।


এর আগে টস হেরে ব্যাট করতে নেমে তৃতীয় ওভারে পাথুম নিশানকার (৭) উইকেট হারায় শ্রীলঙ্কা। পাওয়ারপ্লে’তে শ্রীলঙ্কা তুলে ৫৩ রান। তিনে নেমে অজি বোলারদের তুলোধুনা করেন আসালাঙ্কা। ২৭ বলে ৩৫ রান করেন বাঁহাতি ব্যাটসম্যান। ৪টি চার ও ১টি ছক্কা হাঁকান তিনি। দশম ওভারে পেরেরা ও আসালানকার ৪৪ বলে ৬৩ রানের জুটি ভাঙেন অ্যাডাম জাম্পা। নির্ধারিত ২০ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে শ্রীলঙ্কার সংগ্রহ ১৫৪ রান।

 


 

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ২:১১ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত