রবিবার ৫ ডিসেম্বর, ২০২১ | ২০ অগ্রহায়ণ, ১৪২৮

শ্রীমঙ্গল পৌরসভায় আ.লীগের মনোনয়ন পেয়েছেন সৈয়দ মনসুরুল

মৌলভীবাজার সংবাদদাতা : | শনিবার, ২৩ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

শ্রীমঙ্গল পৌরসভায় আ.লীগের মনোনয়ন পেয়েছেন সৈয়দ মনসুরুল

শ্রীমঙ্গল পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং দ্বারিকাপাল মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক।

বৃহস্পতিবার আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।


এ তথ্যটি গণমাধ্যমে নিশ্চিত করেছেন শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক তহিরুল ইসলাম মিলন।

আইনি জটিলতার কারণে দীর্ঘ ১০ বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে শ্রীমঙ্গল পৌরসভা নির্বাচন। আগামী ২৮ নভেম্বর এই পৌরসভায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোট গ্রহণ সকাল ৮টা থেকে ৪টা পর্যন্ত। সর্বশেষ ২০১১ সালের ১৮ জানুয়ারি এই পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল।


উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, এই পৌরসভায় মোট ভোটার ২০ হাজার ৯৪ জন। নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ আগামী ২ নভেম্বর, যাচাই-বাছাই ৪ নভেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১১ নভেম্বর, প্রতীক বরাদ্ধ ১২ নভেম্বর। নির্বাচন ২৮ নভেম্বর।

অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি শ্রীমঙ্গল দ্বারিকা পাল মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ।


এই পৌরসভার নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন পেতে দলের নিকট আবেদন করেছিলেন ৫ জন প্রার্থী। মনসুরুল হক ছাড়াও শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আকরাম খান, সদস্য মো. কদর আলী, কামরুজামান জুয়েল ও রুমন আহম্মেদ দলীয় মনোনয়ন চেয়ে উপজেলা আওয়ামী লীগের নিকট আবেদন করেছিলেন।

মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান বলেন, এ বিষয়ে আমার সঙ্গে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নানক ভাই (জাহাঙ্গীর কবির নানক) ও দপ্তর সম্পাদক বিপ্লব দাদার (বিপ্লব বড়ুয়া) কথা হয়েছে। তারা সৈয়দ মনসুরুল হককে চূড়ান্ত মনোনয়ন দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ১২:৪৮ পূর্বাহ্ণ | শনিবার, ২৩ অক্টোবর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত