রবিবার ২৮ নভেম্বর, ২০২১ | ১৩ অগ্রহায়ণ, ১৪২৮

শ্রীমঙ্গলে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত- ২

শ্রীমঙ্গল সংবাদদাতা : | রবিবার, ০৭ নভেম্বর ২০২১ | প্রিন্ট  

শ্রীমঙ্গলে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত- ২

মৌলভীবাজারের শ্রীমঙ্গলের মাইজদিহি পাহাড়ে র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে নিহত দুইজনের পরিচয় মিলেছে। তারা হলেন ব্যবসায়ী নাজমুল হাসান হত্যা মামলার এজারভুক্ত ২ নম্বর আসামি তোফায়েল মিয়া ও ৮ নম্বর আসামি শহীদ মিয়া। দুইজনের বাড়ি কমলগঞ্জের চৈত্রঘাট এলাকায়।

রোববার (৭ নভেম্বর) সকালে তাদের নিজ নিজ পরিবার মরদেহের ছবি দেখে পরিচয় নিশ্চিত করেছেন। এর আগে একইদিন ভোরে র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে নিহত হন তারা। তবে নিহতের পরিচয় পুলিশ ও র‌্যাবের পক্ষ থেকে পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।


সকালে শ্রীমঙ্গল র‌্যাব-৯ এর ব্যাটালিয়ান কমান্ডার বসু দত্ত চাকমা জানান, রোববার ভোরে মৌলভীবাজারের মিরতিংগা চা বাগান এলাকায় নিহত দুজন র‌্যাবের গাড়ি লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষায় র‌্যাবও পাল্টা গুলি করে। পরে ঘটনাস্থল থেকে দুই জনের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়। পরে ভোরেই শ্রীমঙ্গল র‌্যাব ক্যাম্প থেকে দুটি লাশ থানায় হস্তান্তর করা হয়।

প্রসঙ্গত, কমলগঞ্জের চৈত্রঘাটে গত ৩১ অক্টোবর সন্ত্রাসীরা একটি মাইক্রোবাসে এসে প্রকাশ্যে ব্যবসায়ী নেতা নাজমুল হাসানকে কুপিয়ে গুরুতর আহত করেন। ওই দিন সন্ধ্যা ৭টার দিকে সিলেটের উইম্যান্স মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নাজমুল মারা যান। এ ঘটনায় পরদিন নিহত নাজমুল হাসানের বড় ভাই শামসুল হক বাদী হয়ে ১৪ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ৪-৫ জনকে আসামি করে কমলগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন।


এ ঘটনার সিসিটিভি ক্যামেরার ফুটেজ ফেসবুকে ভাইরাল হয়। ফুটেজে দেখা যায়, কালো একটি মাইক্রোবাসে আসা ৯ ব্যক্তি নাজমুলকে ধাওয়া করে। এক পর্যায়ে নিজ বাড়ির সামনে এসে মাটিতে লুটিয়ে পড়েন নাজমুল। তখন নাজমুলকে এলোপাথাড়ি কুপিয়ে ফেলে যায় ওই ৯ সন্ত্রাসী।

সিসিটিভি ক্যামেরাটি নাজমুলের অফিসে লাগানো ছিল। নাজমুল ফেসবুক লাইভে জানিয়েছিলেন, হামলাকারীদের মধ্যে চার জনকে চিনতে পেরেছেন। তারা হলেন স্থানীয় তোফায়েল, রাসেল, মাসুদ ও তোফাজ্জল। তার দাবি, ইউপি নির্বাচনে সদস্য পদে নির্বাচন করার ঘোষণায় তার ওপর হামলা হয়েছে। তার মৃত্যু হলে খুনিদের যেন সাজা হয় সেই দাবিও জানিয়েছিলেন নাজমুল।


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৬:১৭ অপরাহ্ণ | রবিবার, ০৭ নভেম্বর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত