বুধবার ১ ডিসেম্বর, ২০২১ | ১৬ অগ্রহায়ণ, ১৪২৮

শ্রীমঙ্গলে ডিবির অভিযান, ২০ লক্ষ টাকার পলিথিন জব্দ

শ্রীমঙ্গল প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ | প্রিন্ট  

শ্রীমঙ্গলে ডিবির অভিযান, ২০ লক্ষ টাকার পলিথিন জব্দ

শ্রীমঙ্গলে গোয়েন্দা পুলিশের এক অভিযানে ২০ লক্ষাধিক টাকার প্রায় ৭টন নিষিদ্ধ পলিথিন আটক করা হয়েছে।

(১৪ অক্টোবর) সোমবার দুপুরে ৩টি প্রতিষ্ঠান ও গোডাউন থেকে এসব পলিথিন জব্দ করা হয়। এ ঘটনায় গোয়েন্দা পুলিশ ৩ ব্যক্তিকে আটক করেছে।


জানা গেছে, জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশ দুপুরে শহরের স্টেশন রোডের মডার্ন এন্টারপ্রাইজ, হবিগঞ্জ রোডের লোকনাথ স্টোর ও এবি ফ্যাশনে অভিযান চালায়। এ সময় প্রতিষ্ঠানগুলোর দেয়া তথ্যের ভিত্তিতে শহরের শ্যামলী আবাসিক এলাকার টলি রোডের একটি গোডাউন ও প্রতিষ্ঠানগুলো থেকে প্রায় ৭টন নিষিদ্ধ পলিথিন জব্দ করে।

আটককৃত মালামালের আনুমানিক মূল্য ২০ লক্ষ টাকা বলে জানায় কর্মকর্তারা। অভিযান চলাকালে সরকার ঘোষিত নিষিদ্ধ পলিথিন ক্রয় বিক্রয় ও মজুদ করার অপরাধে ৩ ব্যক্তিকে আটক করা হয়েছে। গোয়েন্দা কর্মকর্তারা আটককৃতদের নাম পরিচয় প্রকাশ করতে অস্বীকৃতি জানিয়ে বলেন, পরবর্তিতে সংবাদ বিফ্রিং এর মাধ্যমে বিস্তারিত জানানো হবে।


মৌলভীবাজার জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় জানান সম্প্রতি বন পরিবেশ ও জলবায়ু মন্ত্রী কর্তৃক মৌলভীবাজার জেলাকে নিষিদ্ধ পলিথিনমুক্ত ঘোষণা করেন। এ প্রেক্ষিতে জেলা পুলিশ সুপারের নির্দেশনায় জেলাব্যাপী পলিথিন বিরোধী অভিযানের অংশ হিসেবে শ্রীমঙ্গলে এসব নিষিদ্ধ পন্য আটক অভিযান পরিচালনা করা হয় বলে তিনি জানান।

এ সময় শ্রীঙ্গল সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুর রহমান মামুন উপস্থিত ছিলেন। এ বিষয়ে নিয়মিত মামলা করা হবে বলে তিনি জানান।


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৭:৫৫ অপরাহ্ণ | সোমবার, ১৪ অক্টোবর ২০১৯

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত