রবিবার ২৮ নভেম্বর, ২০২১ | ১৩ অগ্রহায়ণ, ১৪২৮

শ্রীমঙ্গলের রাসেল সিংহ গুগলে চাকুরি পেলেন

মৌলভীবাজার সংবাদদাতা : | সোমবার, ০১ নভেম্বর ২০২১ | প্রিন্ট  

শ্রীমঙ্গলের রাসেল সিংহ গুগলে চাকুরি পেলেন

বিশ্বের সর্ববৃহৎ সার্চ ইঞ্জিন ও প্রযুক্তি প্রতিষ্ঠান গুগলে চাকরি পেয়েছেন মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার ছেলে টি এইচ রাসেল সিংহ। গুগলের বাংলাদেশ অফিসে প্রজেক্ট ম্যানেজার হিসেবে তিনি কাজ করবেন।

জানা গেছে, টি এইচ রাসেল সিংহ শ্রীমঙ্গল ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয় থেকে ১৯৯৮ এসএসসি ও শ্রীমঙ্গল সরকারি কলেজ থেকে এইচএসসি পাশ করেন। ড্যাফোডিল ইন্টান্যাশনাল ইউনিভার্সিটি থেকে নেটওয়ার্ক ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করেছেন তিনি।


গত ১ আগস্ট গুগল থেকে চাকরির নিয়োগপত্র দেওয়া হয় তাকে। রাসেল শ্রীমঙ্গল উপজেলার রামনগর মণিপুরী পাড়ার মৃত টি এইচ রাজকুমার সিংহ ও টি এইচ ফাজতম্বী দেবীর ছেলে।

রাসেল গুগলে চাকরি পাওয়ার আগে ডিরেক্টর আল্টা স্পিড বিডি লিমিটেড নামের একটি প্রতিষ্ঠানে চাকরি করেন। স্টারগেট কমিউনিকেশন লিমিটেডের ডেপুটি ম্যানেজার ছাড়াও অসংখ্য প্রতিষ্ঠানে কাজ করেছেন রাসেল।


টি এইচ রাসেল সিংহ বলেন, স্বপ্নের একটি প্রতিষ্ঠান গুগল। সেখানে যেতে পারছি এটা অনেক বড় পাওয়া। আমার অনুভূতি আসলে বলে বোঝানো যাবে না। সব মিলিয়ে অনেক ভালো লাগছে।

পরিবারের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেন, আমি গরীবের সন্তান। অনেক কষ্ট করে লেখা পড়া করেছি। আমার বাবা ও মায়ের প্রতি সবসময় কৃতজ্ঞ। আমিসহ তিন ভাই বোন আমরা। আমি সবার বড়। বাবা মারা যান ২০১৮ সালে। আমার স্ত্রী ও এক কন্যা সন্তান রয়েছে।


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ১:৫২ পূর্বাহ্ণ | সোমবার, ০১ নভেম্বর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত