সোমবার ১৫ আগস্ট, ২০২২ | ৩১ শ্রাবণ, ১৪২৯

শেখ হাসিনার জন্মদিনে অস্ট্রিয়ায় আলোচনা ও দোয়া মাহফিল

প্রবাস ডেস্ক : | শনিবার, ০২ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

শেখ হাসিনার জন্মদিনে অস্ট্রিয়ায় আলোচনা ও দোয়া মাহফিল

বাংলাদেশের প্রধানমন্ত্রী, জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে গত ২৮ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধ্যায় অস্ট্রিয়ার রাজধানী ভিয়েনার ড্রেজনারষ্ট্রাসে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অস্ট্রিয়া আওয়ামী লীগের উদ্দোগে আয়োজিত এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, সংগঠনের সভাপতি খন্দকার হাফিজুর রহমান নাসিম, সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম কবির।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি, অষ্ট্রিয়া প্রবাসী মানবাধিকারকর্মী, লেখক, সাংবাদিক এম. নজরুল ইসলাম।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সর্ব ইউরোপীয় মুক্তিযোদ্ধা সংসদের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা বায়জিদ মীর, অষ্ট্রিয়া আওয়ামী লীগের সহ-সভাপতি রুহি দাস সাহা, সাংগঠনিক সম্পাদক লুৎফর রহমান সুজন, দপ্তর সম্পাদক ইমরুল কয়েস, অস্ট্রিয়া আওয়ামী লীগ নেতা আহমেদ ফিরুজ, সাইফুল ইসলাম জসিম, শফিকুর রহমান বাবুল, মোহাম্মদ আলী, কাঞ্চন মোল্লা, আবুল হোসেন, আওলাদ হোসেন, কমল শেখ হালিম প্রমুখ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে এম. নজরুল ইসলাম বলেন, ‘বাঙালির সঙ্গে নিবিড় যোগসূত্র শেখ হাসিনার জন্মান্তরের। দেশের মানুষের আস্থা ও অস্তিত্বে তাঁর স্থায়ী আসন। মানুষের পাশে থাকেন সবসময়। তাঁর চিন্তা ও চেতনায় কেবলই বাংলাদেশ ও দেশের মানুষ।’ তিনি বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার স্বপ্নের আঙিনায় যে সবুজ মানচিত্রটি আঁকা, সেটি বাংলাদেশের। নেতৃত্বের হাল ধরে দেশকে এগিয়ে নিয়ে যেতে তাঁর বিকল্প নেই। তাঁর নেতৃত্ব বাংলাদেশের জন্য আশীর্বাদ।’

খন্দকার হাফিজুর রহমান নাসিম তাঁর বক্তব্যে, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে অষ্ট্রিয়া আওয়ামী লীগের নেতা-কর্মীদের পক্ষ থেকে অভিনন্দন ও প্রাণঢালা শুভেচ্ছা জানাচ্ছি তাঁর দীর্ঘায়ু কামনা করেন।

অনুষ্ঠানের শেষ পর্বে কেক কাটা হয় এবং জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়।

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৮:৪৪ অপরাহ্ণ | শনিবার, ০২ অক্টোবর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত