শুক্রবার ৭ অক্টোবর, ২০২২ | ২২ আশ্বিন, ১৪২৯

শেখ রাসেল শিশু কিশোর পরিষদের শরীফপুর ইউপি’র কমিটি গঠন

কমলগঞ্জ প্রতিনিধি :: | বুধবার, ১৬ ফেব্রুয়ারি ২০২২ | প্রিন্ট  

শেখ রাসেল শিশু কিশোর পরিষদের শরীফপুর ইউপি’র কমিটি গঠন

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার শরীফপুর ইউনিয়নে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের কমিটি গঠন করা হয়েছে।
১৩ ফেব্রুয়ারী রাত সাড়ে ১০টায় কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় এ কমিটি গঠন করা হয়। সভা শেষে সংগঠনটির গঠনতন্ত্র অনুযায়ী এক বছরের জন্য এ কমিটির অনুমোদন দেয়া হয়।

শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ কুলাউড়া উপজেলা শাখার আহবায়ক ফয়জুর রহমান ফয়েজ ও সিনিয়র যুগ্ন আহবায়ক শায়েম আহমদ কয়েছ এর সাক্ষরিত শরীফপুর ইউনিয়নের হাবিবুর রহমান শিপু সভাপতি ও মো. সুফিয়ান আলীকে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয়েছ।


সহ-সভাপতি হাফিজুর রহমান সিপার, জয়নুল ইসলাম, মো. জাহিদুল ইসলাম, সুলতান আহমদ, যুগ্ন সম্পাদক পায়েক আহমদ, সায়েদ আহমদ, মইনুল ইসলাম, ইউসুফ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক অপু আহমদ ও ইসরাইল আলীসহ কমিটি গঠন করা হয়।

আলোচনা সভায় উপজেলা যুবলীগের সভাপতি আব্দুস শহীদের সভাপতিত্বে ও পৌর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান জনির পরিচালনায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামিলীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু।


এছাড়া উপস্থিত ছিলেন, পৌর আওয়ামিলীগের সাধারণ সম্পাদক বাবু গৌরা দে,  ভূকশিমইল আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সদর ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক আজিজুর রহমান,  উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রভাষক ময়নুল ইসলাম সবুজ,যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান বখস,সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মনি, তাতীলীগের সদস্য সচিব ইবাদুল আলম সুলাভ,  আজিজুর রহমান চৌধুরী মঞ্জু, লুৎফুর রহমান, খায়রুল আলম মিঠু,শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের আহবায়ক ফয়জুর রহমান ফয়েজ, সদস্য সচিব সায়েম আহমদ কয়েছ, জুয়েল আহমদ, ছদরুল ইসলাম, কুলাউড়া সরকারী ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আনোয়ার বখশ, রুবেল আহমদ, শরীফপুর ইউনিয়ন ছাত্রলীগ এর সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক রুবেল আহমদ সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের কুলাউড়া উপজেলা আহবায়ক ফয়জুর রহমান ফয়েজ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারণ ও শহীদ শেখ রাসেল এর স্মৃতিকে নতুন প্রজন্মের মাঝে তুলে ধরার লক্ষ্যে এই সংগঠন দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছে। স্কুল কলেজ শাখায় পর্যায়ক্রমে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ এর কমিটি গঠন করা হবে।


উপজেলা আওয়ামিলীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু বলেন, শেখ রাসেলের প্রতিটি কর্মী আওয়ামীলীগের ভবিষ্যৎ। এই সংগঠন দেখভাল করেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শরীফপুর ইউনিয়নের শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের নবগঠিত কমিটির সদস্যদের অভিনন্দন জানিয়েছেন বিভিন্ন সামাজিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ।

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ১:৩৩ অপরাহ্ণ | বুধবার, ১৬ ফেব্রুয়ারি ২০২২

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত