সোমবার ৬ ডিসেম্বর, ২০২১ | ২১ অগ্রহায়ণ, ১৪২৮

শূন্য ব্যাংক ব্যালেন্স থাকা বাংলাদেশি দুবাইয়ে ১ মিলিয়ন দিরহাম জিতেছেন

আমিরাত সংবাদদাতা: | শনিবার, ১৬ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

শূন্য ব্যাংক ব্যালেন্স থাকা বাংলাদেশি দুবাইয়ে ১ মিলিয়ন দিরহাম জিতেছেন

শূন্য ব্যাংক ব্যালেন্স থাকা বাংলাদেশি শ্রমিক মাহজুজ ড্রতে রাতারাতি ১ মিলিয়ন দিরহাম জিতেছেন। ৩২ বছর বয়সী প্রবাসী বাংলাদেশি আবদুল কাদের, যার কখনো সংযুক্ত আরব আমিরাতে ব্যাংক অ্যাকাউন্ট নেই; হঠাৎ সাপ্তাহিক লাইভ মাহজুজ ড্রতে দ্বিতীয় পুরস্কার জেতার পর হঠাৎ করেই রাতারাতি কোটিপতি হয়ে গেলেন।

দুবাইয়ের ক্রেন অপারেটর খাদারও মাহজুজের প্রথম বাংলাদেশি কোটিপতি হওয়ার গৌরব অর্জন করেছেন এবং এ বছর ড্রয়ের ১৬তম সামগ্রিক কোটিপতি।


তিনি বলেন, “আমি এখনো এক মিলিয়ন দিরহামে কতগুলো শূন্য আছে তা নিয়ে লড়াই করছি। যেহেতু আমি ১০ বছর আগে দুবাইতে চলে এসেছি, তাই আমার উপার্জন করা প্রতিটি দিরহাম বাংলাদেশে আমার পরিবারের কাছে পাঠানো হয়েছে।

যেহেতু তিনি তার উপার্জনের অধিকাংশই তার পরিবারের জন্য বাড়িতে ফেরত পাঠাবেন, তাই তার ফোনের জন্য ইন্টারনেট ডেটা প্ল্যান কেনাও তার পক্ষে কঠিন ছিল।


তিনি বলেন, “আমি নাইট শিফটে কাজ করছিলাম এবং আমার ফোনে ড্র শো লাইভ দেখার চেষ্টা করছিলাম, কিন্তু আমার ডেটা বাফারিং করতে থাকল। আমি অবশেষে আমার রুমমেটকে ফোন করে ফলাফল চেক করলাম এবং জানতে পারলাম এবার আমার ছয়টি নম্বরের মধ্যে পাঁচটি মিলেছে! এটা এতই ভালো যে, আমার মতো মানুষ, যারা খুব ভালো কাজ করে না, তারাও মাহজুজে অংশ নেওয়ার সামর্থ্য রাখে।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১২:২২ পূর্বাহ্ণ | শনিবার, ১৬ অক্টোবর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত