শুক্রবার ৩ ডিসেম্বর, ২০২১ | ১৮ অগ্রহায়ণ, ১৪২৮

শিগগির সিলেট নগর উন্নয়ন কর্তৃপক্ষ ঘোষণা করা হবে-পররাষ্ট্রমন্ত্রী মোমেন

সংবাদদাতা: | শনিবার, ২৩ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

শিগগির সিলেট নগর উন্নয়ন কর্তৃপক্ষ ঘোষণা করা হবে-পররাষ্ট্রমন্ত্রী মোমেন

সিলেটের উন্নয়নে শিগগির সিলেট নগর উন্নয়ন কর্তৃপক্ষ ঘোষণা করা হবে বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন। তিনি বলেন, ‘সিলেটের উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী খুবই আন্তরিক। সারা দেশের উন্নয়নের মতো সিলেটেও উন্নয়ন হচ্ছে। ঢাকা-সিলেট মহাসড়কের কাজ খুব দ্রুত শুরু করা হবে।’

শুক্রবার (২২ অক্টোবর) সন্ধ্যায় সিলেট নগর আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্যদের সঙ্গে মতবিনিময় সভায় এ কে আব্দুল মোমেন এসব কথা বলেন। নগরের ধোপাদিঘির পাড় এলাকায় পররাষ্ট্রমন্ত্রীর পৈতৃক বাসভবন হাফিজ কমপ্লেক্সে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


সিলেটে উন্নয়ন হচ্ছে, উন্নয়ন আগামী দিনেও হবে উল্লেখ করে পররাষ্ট্রমন্ত্রী বলেন, বিমানবন্দর-বাদাঘাটের কাজও শুরু হবে। আরও নতুন একটি হাসপাতাল নির্মাণের পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। সুখবর হচ্ছে, শিগগির সিলেট নগর উন্নয়ন কর্তৃপক্ষ ঘোষণা করা হবে।সিলেট নগর আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল খালিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. জাকির হোসেনের সঞ্চালনায় মতবিনিময় সভায় দলটির উপদেষ্টা তপন মিত্র, সহসভাপতি জি এম জেড কয়েছ গাজী, ফয়জুর আনোয়ার আলাওর, নুরুল ইসলাম পুতুল, প্রদীপ কুমার ভট্টাচার্য, মো. সানাওয়র, জগদীশ চন্দ্র দাস, যুগ্ম সাধারণ সম্পাদক এ টি এম হাসান জেবুল, ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমানসহ অন্যরা বক্তৃতা করেন।

পরে উন্মুক্ত আলোচনায় অংশ নেন নগর আওয়ামী লীগের বিভিন্ন পদে থাকা নেতাসহ কার্যকরী কমিটির সদস্যরা। তাঁরা বলেন, সিলেট সিটি করপোরেশনের মেয়র পদে বিএনপি নেতা থাকায় আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকাণ্ড জনগণের মধ্যে ভিন্ন বার্তা দিচ্ছে। সরকারি উন্নয়ন পরিকল্পিতভাবে হচ্ছে না। এ জন্য দলীয় সরকারের কাছে জবাবদিহিও নেই।


মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন বিধান কুমার সাহা, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট বেলাল উদ্দিন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক তপন মিত্র, তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট গোলাম সোবহান চৌধুরী, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মখলিছুর রহমান কামরান, দপ্তর সম্পাদক খন্দকার মহসিন কামরান, ধর্ম বিষয়ক সম্পাদক নজমুল ইসলাম এহিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান জামিল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আজাহার উদ্দিন জাহাঙ্গীর, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মহিউদ্দিন লোকমান, মহিলা বিষয়ক সম্পাদক আসমা বেগম, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোহাম্মদ জুবের খান, যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক সেলিম আহমদ সেলিম, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ইলিয়াছুর রহমান ইলিয়াছ, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক প্রদীপ পুরকায়স্থ, শ্রম সম্পাদক আজিজুল হক মঞ্জু, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. মোহাম্মদ হোসেন রবিন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ শামীম আহমদ, ডা. আরমান আহমদ শিপলু, উপ-দপ্তর সম্পাদক অমিতাভ চক্রবর্ত্তী রনি, সহ-প্রচার সম্পাদক সোয়েব আহমদ, কোষাধ্যক্ষ লায়েক আহমেদ চৌধুরীসহ মহানগর আওয়ামী লীগের সদস্যবৃন্দ, আব্দুল আহাদ চৌধুরী মিরন, অ্যাডভোকেট কিশোর কুমার কর, মো. আব্দুল আজিম জুনেল, নুরুন নেছা হেনা, আজম খান (মজুমদারী), মো. শাজাহান, মুক্তার খান, অ্যাডভোকেট মোহাম্মদ জাহিদ সারোয়ার সবুজ, রাহাত তরফদার, এমরুল হাসান, সুদীপ দেব, সাব্বির খান, সৈয়দ কামাল, সাইফুল আলম স্বপন, তাহমিন আহমেদ তাকু, রোকসানা পারভীন, ওয়াহিদুর রহমান ওয়াহিদ, জাফর আহমদ চৌধুরী, তৌফিক বক্স লিপন, জামাল আহমদ চৌধুরী, খলিল আহমদ, আবুল মহসিন চৌধুরী মাসুদ, মহসিন চৌধুরী, ইঞ্জিনিয়ার আতিকুর রহমান সুহেদ, শিপা বেগম শুপা, অ্যাডভোকেট তারাননুম চৌধুরী, জুমাদিন আহমেদ, রকিবুল ইসলাম ঝলক, ইলিয়াছ আহমেদ জুয়েল প্রমুখ।

এদিকে শুক্রবার সন্ধ্যায় সিলেট নগরের দক্ষিণ সুরমায় নদী সুরমার পাড়ে ৩.৭৭ একর জমিতে ২৬.৮৮ কোটি টাকা ব্যয়ে নির্মিত ‘জননেত্রী শেখ হাসিনা শিশু পার্ক’ উদ্বোধন করেন সিলেট-১ আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। এসময় সিলেট সিটি করর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, সরকারি কর্মকর্তা, বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৯:১১ পূর্বাহ্ণ | শনিবার, ২৩ অক্টোবর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত