রবিবার ২৮ নভেম্বর, ২০২১ | ১৩ অগ্রহায়ণ, ১৪২৮

লন্ড‌নে টিউ‌লিপ সি‌দ্দি‌কের গাড়ি‌ ভাঙচুর

অনলাইন ডেস্ক | সোমবার, ০৪ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

লন্ড‌নে টিউ‌লিপ সি‌দ্দি‌কের গাড়ি‌ ভাঙচুর

লন্ডনে বঙ্গবন্ধুর নাতনি এবং ব্রিটিশ এমপি টিউলিপ সিদ্দিকের গাড়িতে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। বর্তমানে পুলিশ প্রহরায় নিরাপদে আছেন তিনি। ৩ অক্টোবর রোববার ব্রিটিশ গণমাধ্যমগুলোকে টিউলিপ জানান, এ ঘটনায় তিনি ভীত নন।

টিউলিপের বক্তব্য অনুসারে, ৩০ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে লন্ডনে তার বাড়ির সামনে রাখা গাড়িতে ভাঙচুর চালানো হয়। গাড়ির ছাদে রাজনৈতিক বার্তা রেখে যায় হামলাকারীরা। অবশ্য তাতে কি লেখা ছিলো সেটি প্রকাশ করেননি তিনি। তবে ভেতরের কিছু চুরি না যাওয়ায় একে উদ্দেশ্যপ্রণোদিত হামলা বলে মনে করছেন টিউলিপ সিদ্দিক।

এর আগেই ব্রাইটনে হওয়া লেবার পার্টির কনফারেন্স শেষে তিনি বাড়ি ফেরেন। ঘটনার পর হাউস অব কমন্সের স্পিকারসহ বিভিন্ন রাজনীতিবিদ এবং লেবার পার্টির শীর্ষ নেতারা তার খোঁজ-খবর নেন। হামলার ঘটনায় উদ্বিগ্ন তাঁর নির্বাচনী এলাকার জনগনও।

লন্ডনে জন্ম নেয়া এই প‌লি‌টিশিয়ান ১৬ বছর বয়‌সে লেবার পার্টির সদস্য হ‌য়ে যুক্ত হন ব্রি‌টিশ রাজনী‌তি‌তে। ২০১৫ সালে প্রথমবার হেম্পস্টেড এন্ড কিলবার্ন এলাকা থেকে ব্রিটিশ কংগ্রেসের এমপি নির্বাচিত হন টিউলিপ।

শেখ হাসিনার বোন শেখ রেহানা ও অধ্যাপক ড. শফিক সিদ্দিকী দম্পতির কন্যা টিউলিপ সিদ্দিকী। ৩৯ বছর বয়সী টিউলিপ বর্তমানে দুই সন্তানের জননী।

সূত্র : যমুনা টিভি

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৮:১৮ পূর্বাহ্ণ | সোমবার, ০৪ অক্টোবর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত