বুধবার ২৭ অক্টোবর, ২০২১ | ১১ কার্তিক, ১৪২৮

লন্ডন প্রবাসী হাফিজ আব্দুল হকের ইন্তেকাল

সংবাদ মেইল রিপোর্ট | বুধবার, ১৩ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

লন্ডন প্রবাসী হাফিজ আব্দুল হকের ইন্তেকাল
মৌলভীবাজার : কুলাউড়া উপজেলার  শরীফপুর ইউনিয়নের লালারচক গ্রামের বাসিন্ধা লন্ডন প্রবাসী হাফিজ আব্দুল হক ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো (৭৮) বছর। তিনি গত ৬ অক্টোবর বুধবার সন্ধায় লন্ডনের একটি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ছেলে,৭মেয়ে ও নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মৃত্যুর ৬ দিন পর তার লাশ দেশে আসলে ১২ অক্টোবর মঙ্গলবার বাদ আসর লালারচক শাহী ঈদগাহ মাঠে জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। এসময় জানাযার নামাজে অংশ গ্রহণ করে বক্তব্য রাখেন, সাবেক জাতীয় সংসদ সদস্য ও ঠিকানা গ্রুপের চেয়ারম্যান এম এম শাহীন, শরীফপুর ইউনিয়নের সাবেক মেম্বার হাজি রইছুল হক, মাওলানা শেখ আব্দুল জব্বার, মাওলানা আরকান উদ্দিন ও মাওলানা আব্দুল কুদ্দুস। জানাযার নামাজে ইমামতি করেন মরহুমের ছোট ভাই মুফতি আশরাফুল হক।এছাড়া জানাযার নামাজে স্থানীয় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে তাকে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।
এম এম শাহীনের শোক প্রকাশ
লন্ডন প্রবাসী বিশিষ্ট সমাজ সেবক হাজিক আব্দুল হকের মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন সাবেক এমপি ও ঠিকানা গ্রুপের চেয়ারম্যান এম এম শাহীন। এক শোক বার্তায় তিনি মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৮:১১ অপরাহ্ণ | বুধবার, ১৩ অক্টোবর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত