সোমবার ২৮ নভেম্বর, ২০২২ | ১৩ অগ্রহায়ণ, ১৪২৯

লন্ডনে তরুণ প্রজন্মের সংবাদপত্র বিলেত’র যাত্রা শুরু

লন্ডন সংবাদদাতা: | বুধবার, ১৫ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট  

লন্ডনে তরুণ প্রজন্মের সংবাদপত্র বিলেত’র যাত্রা শুরু

লন্ডনে সাংবাদিকসহ কমিউনিটির বিশিষ্টজনের উপস্থিতিতে তরুণ প্রজন্মের সংবাদপত্র বিলেত’র যাত্রা শুরু হয়েছে।

শুক্রবার লন্ডন বাংলা প্রেস ক্লাবে মাসিক বিলেত পত্রিকা ভার্চুয়াল উদ্বোধন করেন একুশে গানের রচয়িতা সাংবাদিক আব্দুল গাফফার চৌধুরী।


এ সময় তিনি প্রকাশনাটির সার্বিক সাফল্য কামনা করে বলেন, বিলেতের লেখাগুলো তরুণ প্রজন্মকে বিশেষভাবে টানবে এবং এর মাধ্যমে তারা দেশ ও বিলেত সম্পর্কে আরো বেশি জানতে আগ্রহী হবে।

বিলেত সাময়িকীর নির্বাহী সম্পাদক এমরান আহমদের সূচনা বক্তব্যে বিলেত মিডিয়ার অগ্রযাত্রায় কমিউনিটির সহায়তা প্রত্যাশা করেন। মোড়ক উন্মোচনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিশেষ প্রতিনিধি, বিলেত মিডিয়ার ডিরেক্টর আ স ম মাসুম।


সম্পাদক সাঈম চৌধুরীর সঞ্চালনায় উদ্বোধনী সংখ্যার মোড়ক উন্মোচন করেন টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের স্পিকার আহবাব হোসেন, লন্ডন বাংলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মুহাম্মদ জুবায়ের ও টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের মিডিয়া অ্যাডভাইজার সৈয়দ মনসুর উদ্দিন।

মোড়ক উন্মোচনপরবর্তী বক্তব্যে স্পিকার কাউন্সিলার আহবাব হোসেন আশা প্রকাশ করে বলেন, বিলেত কমিউনিটির একান্ত মুখপত্র হয়ে উঠবে। সংবাদ পরিবেশনের গুণে যুক্তরাজ্যে বাংলা মিডিয়ার জগতে এ সাময়িকীটি নিজস্ব একটি স্থান করে নিতে পারবে।


অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে বিলেত টিভির ম্যানেজিং ডিরেক্টর আলাউর রহমান শাহীনের পরিচালনায় বিলেত টিভির আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন খ্যাতিমান সাংবাদিক, একাত্তরের রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা আবু মুসা হাসান।

তিনি বলেন, আমি আশা করি বিলেত টিভি কিংবা বিলেত পত্রিকা মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করবে। প্রবাসে মুক্তবুদ্ধির চর্চায় ইতিবাচক ভূমিকা রাখবে।

সমাপনী বক্তব্যে ক্রিয়েটিভ এডিটর অপু রায় উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে মাসিক বিলেত ও বিলেত টিভি নিয়ে আরও বহুদূর যাওয়ার আশাবাদ ব্যক্ত করেন।

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ১১:৫৩ অপরাহ্ণ | বুধবার, ১৫ সেপ্টেম্বর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত