সোমবার ১৬ মে, ২০২২ | ২ জ্যৈষ্ঠ, ১৪২৯

লন্ডনে জিডিএর দ্বি-বার্ষিক সম্মেলন ও নির্বাচন অনুষ্ঠিত

যুক্তরাজ্য সংবাদদাতা: | বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট  

লন্ডনে জিডিএর দ্বি-বার্ষিক সম্মেলন ও নির্বাচন অনুষ্ঠিত

গাছবাড়ী ডেভেলপমেন্ট অ্যাসোসিয়েশন ইউকের (জিডিএ) দ্বি-বার্ষিক সম্মেলন ২৭ সেপ্টেম্বর সোমবার লন্ডনে অনুষ্ঠিত হয়েছে। হোয়াইট চ্যাপেল এলাকার ‘তানজিলে’ বিপুলসংখ্যক মানুষের উপস্থিতিতে এ সভা আয়োজিত হয়।

২০১৫ সালে জিডিএ প্রতিষ্ঠার পর থেকে স্মরণকালে এত বেশি সংখ্যক মানুষের উপস্থিতি চোখে পড়েনি। জায়গা সংকুলান করতে আয়োজকদের রীতিমতো হিমশিম খেতে হয়েছে।
বিশেষ ব্যবস্থায় হলরুমের পরিসর তাৎক্ষণিকভাবে বড় করা হয়। এরপরও অনেককে হলের বাইরে বারান্দায় দাঁড়িয়ে অনুষ্ঠানে অংশ নিতে দেখা গেছে।


সভা পরিচালনা করেন তিন সদস্যবিশিষ্ট নির্বাচন কমিশনার যথাক্রমে- লুৎফুর রহমান চৌধুরী, আনিসুল হক ও আহমেদ ইকবাল চৌধুরী। হাফিজ জয়নুল আবেদীন চৌধুরীর পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে সভার কার্যক্রম শুরু হয়।

অনুষ্ঠানে বিদায়ী ট্রেজারার আব্দুর রহমান বুলবুল ও সেক্রেটারি সুলেমান আহমদ পাটোয়ারী বিগত দুই বছরের আর্থিক প্রতিবেদন উপস্থাপন করেন। তারা সভাপতি মুজিবুর রহমানের নেতৃত্ব গুণের ভূয়সী প্রশংসা করেন এবং জিডিএর কার্যক্রম পরিচালনায় সর্বাত্মক সহযোগিতার জন্য সকল দাতা, ট্রাস্টি ও সাধারণ সদস্যগণের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ব্যক্ত করেন।


প্রোগ্রামে জিডিএর প্রতিষ্ঠাতা সভাপতি নাজমুল ইসলাম উপস্থিত হয়ে বক্তব্য রাখেন। তিনি হাসপাতাল প্রজেক্ট তথা জিডিএর লক্ষ্য-উদ্দেশ্য বাস্তবায়নে তার সহযোগিতার কথা অত্যন্ত দৃঢ়তার সাথে পুনর্ব্যক্ত করেন।

সভায় বক্তব্য রাখেন- মাওলানা দেলোয়ার হোসেন, আবুল মনসুর চৌধুরী, মাওলানা আবুল হাসনাত চৌধুরী, ইউসুফ আহমদ, কামাল উদ্দিন, ফারুক চৌধুরী, হারুন রশীদ, সাংবাদিক দেলওয়ার হোসেন সেলিম, ইকবাল আহমদ চৌধুরী, ডাক্তার শাফিউর রহমান চৌধুরী, মাওলানা নুরুর রহমান চৌধুরী সায়েম প্রমুখ।


সভা আয়োজনে সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন নোমান আহমদ পাটোয়ারী, সালিক আহমদ, মোস্তফা কামাল ও এমাদ উদ্দিন রানা। নির্বাচনী কার্যক্রম শেষে জিডিএ কাপ প্রীতি ফুটবল টুর্নামেন্টের পুরস্কার প্রদান করা হয়।
পরিশেষে সভায় উপস্থিত হওয়ার জন্য সব সদস্যের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও বিশেষ ধন্যবাদ জানান বিদায়ী সভাপতি মো. মুজিবুর রহমান এবং নির্বাচিত সভাপতি আবুল ফাতেহ।

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ২:৩৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত