সোমবার ৬ ডিসেম্বর, ২০২১ | ২১ অগ্রহায়ণ, ১৪২৮

রেকর্ডের পাতায় নেইমার : পেলের শুভেচ্ছা

স্পোর্টস প্রতিনিধ,সংবাদমেইল২৪.কম | শনিবার, ০৫ আগস্ট ২০১৭ | প্রিন্ট  

সব রেকর্ড ভেঙে দিয়ে বার্সেলোনা ছেড়ে প্যারিস সেন্ট জার্মেইয়ে (পিএসজি) নাম লিখিয়েছেন নেইমার। তবে রেখে গেলেন অসংখ্য স্মৃতি। ২০১৩ সালে সান্তোস থেকে বার্সায় আসার পর ইউরোপিয়ান ফুটবল নতুন এক প্রতিভাকে আবিস্কার করেছিল। তার কৃতিত্ব তিনি অবলীলায় লিওনেল মেসি, ক্রিশ্চিয়ানো রোনালদোদের শূন্যস্থান পূরণ করতে পারেন। এবার তার সামনে নতুন এক চ্যালেঞ্জ, নতুন ক্লাবে নিজেকে প্রতিষ্ঠিত করা, বিশ্বে পিএসজিকে আলাদা সম্মান এনে দেওয়া আর নতুন ক্লাবকে চ্যাম্পিয়নস লিগের গৌরব উপহার দেওয়া।

তবে নতুন চ্যালেঞ্জের আগে সোশ্যাল মিডিয়ায় দারুণ হিট নেইমার উপাখ্যান। বিশ্বের প্রতিটি প্রান্ত থেকে অভিনন্দন পাচ্ছেন ২৫ বছর বয়সী ব্রাজিলিয়ান। মেসি ও সুয়ারেজ তো আগেই শুভেচ্ছা জানিয়েছেন। এবার কিংবদন্তি পেলের কাছ থেকে শুভকামনা পেলেন পিএসজির নতুন নাম্বার টেন। এদিন মাইক্রো ব্লগিং সাইট টুইটারে পেলে লিখেন, “নেইমার নতুন চ্যালেঞ্জের আগে তোমার জন্য অনেক অনেক শুভকামনা। প্যারিস খুব সুন্দর একটি শহর। আমার অন্যতম প্রিয়। আশা করি তোমার ভালো লাগবে।”


তবে নেইমার সবচেয়ে বেশি শুভেচ্ছা পেয়েছেন তার বার্সা সতীর্থদের কাছ থেকে। এদিন জেরার্ড পিকে লিখেছেন, “যেদিন থেকে তুমি এসেছ, সেদিন থেকে আমি তোমাকে নিজের ভাই হিসেবে দেখেছি। তুমি যা করেছ, জীবন এবং ফুটবল সম্পর্কে তোমার ভাবনা, সব দিক থেকেই আমাদের একে অপরের সঙ্গে মিল ছিল। এতদিন ধরে ড্রেসিংরুমে তোমাকে পাশে পাওয়াটা অনেক বড় ব্যাপার ছিল। মাঠ এবং মাঠের বাইরে আমরা যা সময় কাটিয়েছি, সেগুলো ভুলে যাওয়া অসম্ভব।” গোলকিপার মার্ক আন্দ্রে টের স্টেগেন লিখেছেন, “‌বার্সায় থেকে তুমি আমাদের অনেক হাসি উপহার দিয়েছ। শুধু সতীর্থদের নয়, গোটা বিশ্বের কোটি কোটি সমর্থককে। আমরা একসঙ্গে অনেক ট্রফি ঘরে তুলেছি এবং দুর্দান্ত কিছু সময় কাটিয়েছি। এ সব স্মৃতি কখনও ভুলব না। নেইমার, নতুন চ্যালেঞ্জের জন্য তোমার প্রতি রইল অনেক অনেক শুভেচ্ছা। আশা করব আবার দেখা হবে।”

সংবাদমেইল২৪.কম/জেএইচজে


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৪:৪২ অপরাহ্ণ | শনিবার, ০৫ আগস্ট ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত