রবিবার ২৮ নভেম্বর, ২০২১ | ১৩ অগ্রহায়ণ, ১৪২৮

রাজ্জাকের মৃত্যুতে শোকে ভাসছে ফেসবুক

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | মঙ্গলবার, ২২ আগস্ট ২০১৭ | প্রিন্ট  

রাজ্জাকের মৃত্যুতে শোকে ভাসছে ফেসবুক

বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি নায়ক রাজ্জাকের মৃত্যুতে সর্বস্তরের মানুষের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। বিশেষ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার মৃত্যুর খবর জানিয়ে একের পর এক স্ট্যাটাস দিয়ে যাচ্ছে।

‘নিঃসঙ্গ নিশীথিনী’ নামে এক ফেসবুক ব্যবহারকারী নায়ক রাজ্জাকের মৃত্যুকে ‘বাংলা চলচ্চিত্রের এক ধ্রুবতারার প্রয়ান’ বলে উল্লেখ করেছেন।


সোয়েব সর্বমান নামে এক ফেসবুক ব্যবহারকারী লিখেছেন- “মেইনস্ট্রিম বাংলা চলচ্চিত্রের অভিভাবকত্ব ছিল নায়করাজ রাজ্জাকের কাছে। বাংলা সিনেমার আজ বড় দুঃখের দিন। অভিভাবকত্ব সাথে নিয়াই তিনি মারা গেলেন।”

না ফেরার দেশে চলে গেলেন নায়করাজ রাজ্জাক


আশরাফ মাহমুদ নামে একজন তার স্ট্যাটাসে লিখেছেন- “বিদায়, নায়করাজ রাজ্জাক। শুক্রবারের বিকেলে বিটিভির পর্দায় চলচ্চিত্র দেখা এক কিশোরের মুগ্ধতার রেশ তবুও থেকে যাবে।”

কাজী জাকির হোসেন নামে অপর এক ফেসবুক ব্যবহারকারী লিখেছেন- “বিদায়… বাংলার তথা উপমহাদেশের লিজেন্ড। স্যালুট! ভালো থাকবেন। ভুলবো না কোনোদিন।”


এছাড়াও রাজ্জাকের মৃত্যুতে শোক জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী তার শোক বার্তায় নায়করাজের রুহের মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

এর আগে সোমবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে মারা যান কিংবদন্তি এক অভিনেতা। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।

জানা গেছে, সোমবার বিকেল ৫টা ২০ মিনিটে হার্ট অ্যাটাক হওয়া অবস্থায় নায়ক রাজ্জাককে হাসপাতালে নেয়া হয়। হাসপাতাল কর্তৃপক্ষ সব ধরনের চেষ্টা করেও ব্যর্থ হয়ে সন্ধ্যা সোয়া ৬টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নায়করাজ দীর্ঘদিন ধরেই বার্ধক্যজনিত অসুখে ভুগছিলেন। এর আগে বেশ কয়েক দফা তিনি চিকিৎসা নিয়েছিলেন ইউনাইটেড হাসপাতালে। আবার শরীর খারাপ হলে তার পরিবার তাকে হাসপাতালে নিয়ে যায়। অবশেষে সোমবার তিনি মৃত্যুবরণ করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, সন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। এদিকে এই অভিনেতার মৃত্যু সংবাদ শুনে তাকে শেষবারের মতো দেখতে হাসপাতালে ছুটে যাচ্ছেন দীর্ঘদিনের সহকর্মীরা।

সংবাদমেইল/এনআই

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৯:১০ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২২ আগস্ট ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত