শুক্রবার ৩ ডিসেম্বর, ২০২১ | ১৮ অগ্রহায়ণ, ১৪২৮

রাজনীতিতে নির্বাচনের বিকল্প কেউ আবিষ্কার করতে পারেনি : পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান

নিজস্ব প্রতিবেদক | শুক্রবার, ১৯ নভেম্বর ২০২১ | প্রিন্ট  

রাজনীতিতে নির্বাচনের বিকল্প কেউ আবিষ্কার করতে পারেনি : পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান

রাজনীতিতে নির্বাচনের বিকল্প নেই বলে মন্তব্য করেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। তিনি বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, রাজনীতিতে নির্বাচনের বিকল্প পৃথিবীতে এখনও কেউ আবিস্কার করতে পারেনি। বিএনপি নির্বাচনে আসবে না বলে, আবার ঠিক‌ই নামে-বেনামে তাদের লোকজন নির্বাচনে দাঁড়ায়। এমন কান্ড তাদের। নির্বাচন করবেন না তারা বলতে পারে কিন্তু তারা নির্বাচনে বাধা দিতে পারে না। সারাদেশে কাজের একটা জোয়ার চলছে। বাংলাদেশে এমন কোনো জায়গা নেই, যেখানে উন্নয়ন হচ্ছে না।
শুক্রবার (১৯ নভেম্বর) দুপুরে শহরের মনুনদীর পাড় সৌন্দর্যবর্ধন কাজের ভিত্তি প্রস্থর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা তিনি বলেন।
মেয়র ফজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি নেছার আহমদ, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া প্রমুখ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন- মৌলভীবাজার পৌরসভার নির্বাহী প্রকৌশলী সৈয়দ নকিবুর রহমান। এ ছাড়াও বক্তব্য রাখেন- পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর সালেহ আহমদ পাপ্পু। পৌর কাউন্সিলর ও পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।
পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান আরো বলেন, মসজিদ-মন্দির-গীর্জা সকল কিছু মিলে বাংলাদেশ। হিন্দু-বৌদ্ধ-খৃস্টান, মনিপুরি, সাওতাল, খাসিয়া-গারো সকলের বাংলাদেশ। মানুষে মানুষের কোনো ভেদাভেদ নেই। সকল মানুষ সমান সুযোগ-সুবিধা ও অধিকার নিয়ে বসবাস করবে। সকলে মিলে একটি পরিবার।
মৌলভীবাজার পৌরসভার বাস্তবায়নে প্রায় ১১ কোটি টাকা ব্যয়ে এ কাজের মধ্যে রয়েছে ওয়াকওয়ে, ল্যান্ডস্ক্যাপিং, ফুল ও ফলের গাছ রোপণ এবং সড়ক সৌন্দর্যবর্ধনকরণ।

 


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১১:৪৫ অপরাহ্ণ | শুক্রবার, ১৯ নভেম্বর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত