বৃহস্পতিবার ১ ডিসেম্বর, ২০২২ | ১৬ অগ্রহায়ণ, ১৪২৯

রাজনগর সংসদীয় আসন পুনরুদ্ধার পরিষদ অব আমেরিকার কমিটি গঠন

অনলাইন প্রতিবেদন | বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট  

রাজনগর সংসদীয় আসন পুনরুদ্ধার পরিষদ অব আমেরিকার কমিটি গঠন

মৌলভীবাজার জেলার রাজনগর ও কমলগঞ্জ (আংশিক) এর পূর্বের সংসদীয় আসন পুনরুদ্ধার সহ উপজেলার উন্নয়নকল্পে নিউইয়র্কে রাজনগর সংসদীয় আসন পুনরুদ্ধার পরিষদ অব আমেরিকা নামে একটি সংগঠনের আত্মপ্রকাশ ঘটেছে। গত ১৩ সেপ্টেম্বর রোববার সন্ধায় ব্রঙ্কসের স্টার্লিং-বাংলাবাজার এলাকায় মামুন’স টিউটোরিয়ালে নিউইয়র্কে বসবাসরত রাজনগর উপজেলাবাসীর এক সভায় সংগঠনটির কমিটি গঠন করা হয়। খবর ইউএসএনিউজঅনলাইন’র।কমিটির কর্মকর্তারা হলেন: আহ্বায়ক সাখাওয়াত আলী, যুগ্ম আহ্বায়ক নূরে আলম জিকু, মাসুক মিয়া ও ফজল খান, সদস্য সচিব শাহান খান, যুগ্ম সদস্য সচিব আতাউর রহমান এবং কোষাধ্যক্ষ সোহেল আহমেদ।
রাজনগর সংসদীয় আসন পুনরুদ্ধার পরিষদ অব আমেরিকা’র আহ্বায়ক সাখাওয়াত আলীর সভাপতিত্বে এবং সদস্য সচিব শাহান খানের পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন রাজনগর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা রফিক উদ্দিন চৌধুরী রানা। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রকিব মন্টু, সৈয়দ সিদ্দিকুল হাসান, সৈয়দ বশারত আলী, কাজী আতিকুজ্জামান, মিনহাজ আহমেদ শাম্মু প্রমুখ।

আরো বক্তব্য রাখেন পরিষদের যুগ্ম আহ্বায়ক নূরে আলম জিকু, মাসুক মিয়া ও ফজল খান, যুগ্ম সদস্য সচিব আতাউর রহমান, কোষাধ্যক্ষ সোহেল আহমেদ, শাহ আলম, লুৎফুর রহমান, মো. মাসুকুর রহমান, মো. হেলাল খান, নজরুল ইসলাম কয়ছর, আরজান খান জাপান, শাহ রকিব আলী, মজির উদ্দিন চৌধুরী, আলহাজ্ব আকলু মিয়া, মিসবাহ উদ্দিন আহমেদ, আব্দুর রহমান লেবু, মজিবুর রহমান রেনু, ইমরান আলী, হাবিবুর রহমান,হুমায়ূন কবির, আম্বিয়া মিয়া, সুহেল খান প্রমুখ।সভায় রাজনগর ও কমলগঞ্জ (আংশিক) এর পূর্বের সংসদীয় আসন পুনরুদ্ধার সহ রাজনগর উপজেলার সার্বিক উন্নয়ন নিয়ে আলোচনা শেষে স্ট্রাকচার প্রিপারেশন কমিটি নামে একটি উপ কমিটি গঠন করা হয়। এ কমিটির সদসৗরা হলেন : আহ্বায়ক কাজী আতিকুজ্জামান, সদস্য মিনহাজ আহমেদ শাম্মু, লুৎফুর রহমান, মাসুকুর রহমান, মো. হেলাল খান, নজরুল ইসলাম কয়ছর ও আরজান খান জাপান।


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১০:২৭ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত