বুধবার ১০ আগস্ট, ২০২২ | ২৬ শ্রাবণ, ১৪২৯

রাজনগরে স্কুল ছাত্রী ধর্ষণের শিকার

রাজনগর প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | বুধবার, ০৬ নভেম্বর ২০১৯ | প্রিন্ট  

রাজনগরে স্কুল ছাত্রী ধর্ষণের শিকার

মৌলভীবাজারের রাজনগরে এক স্কুল ছাত্রী (১৫) ধর্ষণের শিকার হয়েছে। বিদ্যালয়ে মডেল টেষ্ট পরীক্ষা দিতে যাওয়ার সময় তাকে তুলে নিয়ে গিয়ে ওই ছাত্রীকে ধর্ষণ করা হয়েছে। পরে ওই ছাত্রীর চিৎকারে আশপাশের লোকজন এসে উদ্ধার করে উপজেলা নির্বাহী অফিসার ও রাজনগর থানা পুলিশের সহায়তায় মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে ভর্তি করে। বুধবার সকালে উপজেলার ফতেপুর ইউনিয়নের চরকারপাড় গ্রামে এঘটনা ঘটে।

পুলিশ ও ভিকটিমের পরিবার সূত্রে জানা যায়, রাজনগর উপজেলার ফতেপুর ইউনিয়নের চরকারপাড় (আব্দুল্লাহপুর) গ্রামের ৫ম শ্রেণীর ওই ছাত্রী আব্দুল্লাহপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মডেল টেস্ট পরীক্ষা দিতে যাচ্ছিল। যাওয়ার পথে একই গ্রামের তছদ্দর মিয়ার ছেলে আনছার মিয়া (৩৫) তাকে জোর করে সড়কের পাশের একটি ঘরে নিয়ে যায়। সেখানে তাকে চেপে ধরে ধর্ষণ করে। ওই স্কুল ছাত্রীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ওই ধর্ষক পালিয়ে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে তাকে উপজেলা নির্বাহী অফিসারের কাছে নিয়ে আসেন। তিনি পুলিশকে খবর দিলে রাজনগর থানার পুলিশ এসে তাকে মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে ভর্তি করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত এখনো থানায় মামলা হয়নি।


এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌসী আক্তার বলেন, ঘটনার শিকার মেয়েটিকে নিয়ে তার অভিবাকরা আমার কাছে এসেছিলেন। আমি রাজনগর থানার পুলিশকে খবর দিয়ে তাদের হাসপাতালে ভর্তি করিয়েছি। পূর্ণ আইনি সহায়তা দেয়া হবে বলে তাদেরকে আশ্বস্ত করা হয়েছে ।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিম বলেন, আমরা ঘটনার শিকার মেয়ের বক্তব্য শুনেছি। সে আনছার নামে একজনের কথা বলেছে। আমরা আসামীকে গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছি।


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৮:২৩ অপরাহ্ণ | বুধবার, ০৬ নভেম্বর ২০১৯

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত