বুধবার ৮ ডিসেম্বর, ২০২১ | ২৩ অগ্রহায়ণ, ১৪২৮

রাজনগরে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন নিয়ে এডভোকেসি সভা

রাজনগর প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | বৃহস্পতিবার, ০৩ আগস্ট ২০১৭ | প্রিন্ট  

রাজনগরে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন নিয়ে এডভোকেসি সভা

মৌলভীবাজারের রাজনগরে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন নিয়ে অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২ আগষ্ট বুধবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হল রুমে আয়োজিত সভায় আগামী ৫ আগষ্ট জাতীয় ভিটামিন এ প্লাস উপজেলা শিশুদের খাওয়ানো এবং এনিয়ে বিস্থর আলোচনা করা হয়।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা বর্ণালী দাসের সভাপতিত্বে আয়োজিত অবহিতকরণ ও পরিকল্পনা সভায় প্রধান অতিথি ছিলেন রাজনগর উপজেলা চেয়ারম্যান মো. আছকির খান। বিশেষ অতিথি ছিলেন রাজনগর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শরীফুল ইসলাম।


উপজেলা হেল্থ ইন্সপেক্টর ইনচার্জ হরিপদ দেবের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা মেডিকেল অফিসার উত্তম কুমার শর্মা, রাজনগর প্রেসক্লাবের সহসভাপতি আব্দুল আজিজ, এনজিও সংস্থা সূচনার জেলা কো-অর্ডিনেটর মিজানুর রহমান, সীমান্তিরে ডিস্ট্রিক টিম লিডার হুমায়ূন কবির প্রমুখ।

সভায় রাজনগর উপজেলার ৩১ হাজার শিশুকে ভিটামিন এ প্লাস খাওয়ানো হবে জানিয়ে এলাকার জনপ্রতিনিধি, সাংবাদিক,মসজিদের ইমাম ও সচেতন নাগরিকদের সহযোগিতা চাওয়া হয়। এছাড়াও এবারের বন্যায় উপজেলার ৩০টি কেন্দ্র পানির নিচে। সুষ্টুভাবে ভিটামিন এ প্লাস খাওয়ানোর জন্য বন্যা কবলিত এলাকা ছাড়াও সব এলাকায় উপজেলার স্বাস্থ্য কর্মিদের পাশাপাশি প্রায় সাড়ে তিনশ’ স্বেচ্চাসেবী নিয়োগ দেয়া হয়েছে। ওই সময়ে কোন ধরনের ভীতি ও গোজব যাতে না ছাড়ায় সেদিকেও লক্ষ রাখার জন্য সচেতন নাগরিকদের সহযোগিতা চাওয়া হয়।


সংবাদমেইল২৪.কম/এমএসআই/জেএইচজে

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১১:১৭ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৩ আগস্ট ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত