বৃহস্পতিবার ২০ জানুয়ারি, ২০২২ | ৬ মাঘ, ১৪২৮

রাজনগরে ডাকাতসহ আটক-৬,অস্ত্রসহ গুলি উদ্ধার

আহমদউর রহমান ইমরান,রাজনগর থেকে: | মঙ্গলবার, ১৭ অক্টোবর ২০১৭ | প্রিন্ট  

রাজনগরে ডাকাতসহ আটক-৬,অস্ত্রসহ গুলি উদ্ধার

মৌলভীবাজারের রাজনগরে ২ জন ডাকাত ও ৪ জন ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এসময় ডাকাতদের কাছ থেকে আগ্নেয়াস্ত্র ও কার্তুজ উদ্ধার করা হয়। ইয়াবা ব্যবসায়ীদের কাছ থেকে ৪০ পিস ইয়াবা ও নগদ ১৫ হাজার টাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় রাজনগর থানায় পৃথক দুটি মামলা হয়েছে। সোমবার বিকেলে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
পুলিশ সূত্রে জানা যায়, রাজনগর থানার এসআই মো. রাজীব হোসেনের নের্তৃত্বে সোমবার ভোর রাতে সদর ইউনিয়নের মজিদপুর এলাকায় নিয়মিত টহল দেয়ার সময় দুই জনকে রাস্তার পাশে বসে থাকতে দেখে পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ধাওয়া দিয়ে তাদের আটক করা হয়। তারা হলো- কমলগঞ্জ উপজেলার শ্রীপুর গ্রামের আবুল হোসেনের ছেলে আব্দুল মালেক (২৭) ও একই উপজেলার ˆচতন্যগঞ্জের মৃত মর্তুজ আলীর ছেলে ইয়াছিন আলী ওরফে কালা বাবুল (৪০)। পুলিশ দেহ তল্লাশী করলে তাদের কাছে ১টি পাইপগান ও ৩টি বার বোরের কার্তুজ পায়। পরে তাদেরকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করলে তারা জেলার বিভিনś উপজেলায় ডাকাতি করার কথা স্বীকার করে। রাজনগর উপজেলার মিয়ারকান্দি গ্রামের সোলেমান মিয়ার বাড়ি ও রাজনগর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা নাজমা খানমের বাসা ডাকাতির সাথে সম্পৃক্ত ছিল বলে তারা পুলিশকে জানায়। তাদের বিরোদ্ধে রাজনগর থানায় অস্ত্র আইনে মামলা (নং ১৫, তাং ১৬/১০/২০১৭) হয়েছে।
এদিকে রবিবার সন্ধ্যা ৬টার সময় উপজেলার গোবিন্দবার্টি এলাকার সায়রা ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ থেকে ৪০ পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির নগদ ১৫ হাজার টাকাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।
পুলিশ জানায়, উপজেলার গোবিন্দবার্টি এলাকার সায়রা ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপের আড়ালে ইয়াবা ব্যবসা চলছে বলে রাজনগর থানা পুলিশের কাছে খবর ছিল। গোপন সংবাদের ভিত্তিতে রবিবার সন্ধ্যায় ৪ জন মাদক ব্যবসায়ী ইয়াবাসহ ওই দোকানের ভিতরের একটি কক্ষে অবস্থান করছে বলে জানতে পারে পুলিশ। খবর পেয়ে রাজনগর থানার উপপরিদর্শক (এসআই) জিয়াউল ইসলামের নেতেৃত্বে একদল পুলিশ সেখানে অভিযান চালালে ঐ দোকানের ভিতরে অবস্থানকারী উপজেলার খারপাড়া গ্রামের আফজাল হোসেনের ছেলে দোকান মালিক আব্দুস সোবহান (৩৪), পদিনাপুর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে সাহিদুল ইসলাম (৩৫), পশ্চিমভাগ গ্রামের আব্দুল আজিজের ছেলে দেলোয়ার হোসেন (২৪) ও সিলেটের শিবগঞ্জের রতন মালাকারের ছেলে রাহুল করের (২৪) দেহ তল্লাশি করা হলে ৪০ পিছ ইয়াবা ও ইয়বা বিক্রির নগদ ১৫ হাজার টাকা পাওয়া যায়। পরে তাদেরকে আটক করে রাজনগর থানায় নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় এসআই মো. জিয়াউল ইসলাম বাদী হয়ে থানায় মামলা ((নং ১৪, তারিখঃ ১৫/১০/২০১৭) করেছেন।
রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক বলেন, টহল পুলিশ অস্ত্রসহ দুইজন ডাকাত ও চারজন ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে। তাদের বিরোদ্ধে অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা হয়েছে। আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১০:০৪ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৭ অক্টোবর ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত