সোমবার ৬ ডিসেম্বর, ২০২১ | ২১ অগ্রহায়ণ, ১৪২৮

রাজনগরে জমি সংক্রান্ত বিরোধের জেরে যুবককে কুপিয়ে হত্যা

রাজনগর সংবাদদাতা :: | বৃহস্পতিবার, ১৮ নভেম্বর ২০২১ | প্রিন্ট  

রাজনগরে জমি সংক্রান্ত বিরোধের জেরে যুবককে কুপিয়ে হত্যা

রাজনগরে জমি সংক্রান্ত বিরোধের জেরে আব্দুল মালিক (২৮) নামে যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার (১৭ নভেম্বর) রাতে রাজনগরের উত্তরভাগ ইউনিয়নের নিজগাও গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মালিক উপজেলার উত্তরভাগ ইউনিয়নের হায়পুর গ্রামের আব্দুল করিমের পুত্র। এঘটনায় আহত হয়েছেন চাঁদভাগ গ্রামের তাজুল ইসলাম। আহত তাজুল সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।


স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায় ফেঞ্চুগঞ্জের বাসিন্দা সাবেক এটর্নি জেনারেল এডভোকেট আব্দুর রকিব মন্টুর সম্পদ সহ যাবতীয় কিছু দেখাশোনা করতেন আব্দূল মালিক। এডভোকেট মন্টুর সাথে জমি সংক্রান্ত বিরোধ উত্তরভাগ ইউনিয়নের অলা মিয়ার সাথে ছিল। নিহত আব্দুল মালিক ছিলেন এডভোকেট মন্টুর যাবতীয় কাজের সাহায্যকারী। তাই বিরোধী পক্ষ বাড়ি ফেরার পথে গ্রামের কমিউনিটি ক্লিনিকের সামনে তাকে একা পেয়ে  দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক আহত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। অধিক রক্তক্ষরণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় তাকে রক্ষা করার জন্য তাজুল নামে এক যুবক এগিয়ে এলে তার উপরও হামলা চালায় সন্ত্রাসীরা। এতে তিনিও আহত হন। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

উত্তরভাগ ইউনিয়নের সদস্য জুয়েল আহমদ জানান, উভয়পক্ষের কোন্দলের বলি হল আমার চাচাতো ভাই আব্দুল মালিক। তাকে হত্যার উদ্দেশ্যে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।


উত্তরভাগ ইউনিয়নের চেয়ারম্যান শাহ শাহিদুজ্জামান ছালিক বলেন, নিহত মালেক আব্দুর রকিব নামের একজনের কেয়ারটেকার হিসেবে কাজ করতেন। রকিবের সঙ্গে জমি নিয়ে একই গ্রামের কলা মিয়ার বিরোধ চলছিল। তিনি বলেন, এ নিয়ে আমরা একাধিকবার সালিশ করেও বিষয়টি সমাধান করতে পারিনি। সন্দেহ করা হচ্ছে, ওই বিরোধের জেরেই এ ঘটনা ঘটেছে।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম বলেন, পূর্বশত্রুতার জের ধরে ঘটনাটি ঘটেছে। এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনাস্থলে পুলিশ রয়েছে। আমরা জড়িতদের খুঁজে বের করার চেষ্টা করছি। তিনি বলেন, আব্দুল মালেককে একা পেয়ে দুর্বৃত্তরা ধারালো দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। অধিক রক্তক্ষরণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।


 

 

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ২:৫৮ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৮ নভেম্বর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত