বৃহস্পতিবার ২৭ জানুয়ারি, ২০২২ | ১৩ মাঘ, ১৪২৮

রাজনগরে ইউপি সদস্যকে মাসিক সভায় দাওয়াত না দেয়ার অভিযোগ

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | বৃহস্পতিবার, ০৯ মার্চ ২০১৭ | প্রিন্ট  

মৌলভীবাজারের রাজনগর উপজেলার টেংরা ইউনিয়নের ইউপি সদস্য ইলিয়াছুর রহমানকে একাধারে ৪টি মাসিক সভায় দাওয়াত না দেয়ায় তিনি জেলা প্রশাসক, জেলা পরিষদ প্রশাসক, ইউএনও, উপজেলা চেয়ারম্যানসহ সংশ্লিষ্ট উর্ধ্বতন মহলে এবং সর্বশেষ তিনি বিগত ৬ মার্চ মৌলভীবাজার স্থানীয় সরকার শাখার উপ-পরিচালকের বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানাযায়, ইউনিয়নের একাধারে বিগত ৩ টি মাসিক সভায় ৬ নং ওয়ার্ড সদস্য ইলিয়াছুর রহমানকে দাওয়াত না দেয়ায় তিনি ইউপি সচিব সজল কুমার দেব এর কাছে দাওয়াত না দেয়ার কারণ জানতে চাইলে তিনি বিভিন্ন অজুহাত দেখান। পরবর্তীতে গত ২৭ ফেব্রুয়ারী পরিষদের মাসিক সভায় আবার তাকে দাওয়াত দেয়া হয়নি বলে তিনি অভিযোগে উল্লেখ করেন। পরে ইউপি সদস্য দাওয়াত না দেয়ার কারণ জানতে চাইলে সচিব বলেন, চেয়ারম্যান সাহেব দাওয়াত না দিতে বলেছেন।


স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক জাকারিয়া হোসেন এর সাথে কথা হলে তিনি সংবাদমেইলকে বলেন, অভিযোগের সত্যতা যাচাই করতে তদন্ত চলছে।

ইউনিয়ন চেয়ারম্যান মোঃ টিপু খান এর সাথে যোগাযোগ করা হলে তিনি সংবাদমেইলকে বলেন, প্রতিটি মিটিংয়ে উনাকে দাওয়াত দেয়া হয়েছে এবং প্রথম মিটিংয়ে উপস্থিতও হয়েছেন। উনার বিরুদ্ধে ২টি মামলা থাকায় গ্রেফতারের ভয়ে সভায় উপস্থিত হননি।


সংবাদমেইল২৪.কম/এসএ/এনএস

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৮:০৮ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৯ মার্চ ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত