শুক্রবার ১২ আগস্ট, ২০২২ | ২৮ শ্রাবণ, ১৪২৯

রাজনগরে আনসার সদস্যের ছুরিকাঘাতে ২ নারী নিহত,আহত-৩

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | বৃহস্পতিবার, ২৬ জানুয়ারি ২০১৭ | প্রিন্ট  

রাজনগরে আনসার সদস্যের ছুরিকাঘাতে ২ নারী নিহত,আহত-৩

মৌলভীবাজারের রাজনগরে অবসপ্রাপ্ত এক আনসার সদস্যের ছুরিকাঘাতে নিজ ভাইয়ের স্ত্রীসহ ভাতিজি নিহত ও মেয়েসহ তিনজন গুরুতর আহত হয়েছেন। ঘটনাকারি শফিক মিয়া(৬০)কে আটক করেছে পুলিশ।

(২৬ জানুয়ারি) বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার ঘরগাঁও এলাকায় এ ঘটনাটি ঘটে।


পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বাংলাদেশ আনসার বাহীনির আবসরপ্রাপ্ত সদস্য সফিক মিয়া ধারালো ছুরি নিয়ে নিজ পরিবারের সদস্যদের উপর অতর্কিত হামলা চালিয়ে শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি আঘাত করে। এসময় ছোট ভাইয়ের স্ত্রী ও মেয়েসহ পাঁচ জন গুরুতর আহত হয়েছেন। আশংকাজনক অবস্থায় আহতদের উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষনা করেন।

নিহতরা হলেন,হামলাকারী সফিক মিয়ার ছোট ভাই মৃত আব্দুল হান্নানের স্ত্রী নজরুন বেগম(৫৫) ও তার ভাতিজি শামছুল হকের স্ত্রী সায়রা বেগম (৪৫)।


এ সময় গুরুত্বর আহত ঘাতক সফিক মিয়ার মেয়ে সুমি বেগম(৩০),ভাতিজি তানিয়া বেগম (৩৩),বড় ভাইয়ের স্ত্রী নেছারুন বেগম(৬০)কে আশংকাজনক অবস্থায় মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে তানিয় বেগমের অবস্থা গুরুতর হওয়ায় তাকে সিলেট এম এ জি ওসমানি হাসপাতালে পাঠানো হয়।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল বণিক বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, সফিক মিয়া মানসিক ভারসাম্যহীন ছিলেন। বাংলাদেশ আনসার বাহীনিতে কর্মরত থাকা অবস্থায় তাকে চাকুরিচ্যুত করা হয়। এ ঘটনার সাথে জড়িত সফিককে আটক করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছে।


সংবাদমেইল২৪.কম/এসএ/এনএস

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৮:২৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৬ জানুয়ারি ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত