বুধবার ৩০ নভেম্বর, ২০২২ | ১৫ অগ্রহায়ণ, ১৪২৯

রবিরবাজার ক্লাবের বর্ণিল আয়োজনে বর্ষবরণ পালন

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০১৯ | প্রিন্ট  

রবিরবাজার ক্লাবের বর্ণিল আয়োজনে বর্ষবরণ পালন
বিপুল উৎসাহ উদ্দিপনা আর আনন্দঘন পরিবেশে রবিরবাজারে বাঙালির প্রাণের উৎসব পহেলা বৈশাখ পালন করা হয়েছে । সামাজিক সংগঠন ” রবিরবাজার ক্লাবের” আয়োজনে পহেলা বৈশাখ দিনব্যাপী নতুন বছরকে বরণ উপলক্ষে কুলাউড়া উপজেলার রবিরবাজারে শোভাযাত্রা,পান্তা ভাত পরিবেশন, খেলাদোলা, আলোচনা সভা, প্রবাসী সংবর্ধনা, ও সাংস্কৃতিক  অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
পহেলা বৈশাখ রোববার সকাল ১১টায় লংলা কলেজের সম্মুখ থেকে বর্ণাঢ্য শোভাযাত্রাটি বের হয়। পরে রবিরবাজার প্রধান- প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্মৃতিসৌধ প্রাঙ্গন এসে শেষ হয়। শোভাযাত্রা শেষে দিনব্যাপী অনুষ্ঠানের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি লংলা আধুনিক ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক নাজমুল হোসেন। রবিরবাজার ক্লাবের সভাপতি ময়নুল ইসলাম পংকির সভাপতিত্বে ও সম্পাদক সৈয়দ আশফাক তানভীর এর পরিচালনায় এসম বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামীলীগের সম্পাদক আব্দুল মনাফ মেম্বার, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নবাব আলী সাজ্জাদ খান, প্রভাষক ইন্দজিত রায়,সমাজ সেবক  আনোয়ার হোসেন বাদল, এম এ সামাদ প্রমুখ।   দিনব্যাপী  উৎসবের  দুপুর বেলায় পান্তা ভাত, শুটকি বর্তা পরিবেশন করা হয়।
সন্ধা ৭টায় প্রবাসী সংবর্ধনা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পৃথিমপাশা ইউপি চেয়ারম্যান নবাব আলী বাকর খান। আয়োজক কমিটির সভাপতি ময়নুল ইসলাম পংকির সভাপতিত্বে সাধারণ সম্পাদক সৈয়দ আশফাক তানভীর এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য  রাখেন টিলাগাঁও ইউপি চেয়ারম্যান  মো.আব্দুল মালিক, কর্মধা ইউপি চেয়ারম্যান এম এ রহমান আতিক,  সংবর্ধিত অতিথি  প্রবাসী কমিউনিটি নেতা নজরুল ইসলাম লিটন তালুকদার, কাওসার আহমদ, জুবেদ আহমদ চৌধুরী। এসময় বক্তব্য রাখেন পুলিশ পরিদর্শক শহিদুর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগের সম্পাদক আব্দুল মনাফ, যুগ্ম সাধারণ সম্পাদক নবাব আলী সাজ্জাদ খান, বামনেতা কমরেড আব্দুল আহাদ, শিক্ষক নুরুল ইসলাম ফয়েজ, সমাজ সেবক সাজু উদ্দীন, সংগঠক এম এ সামাদ। স্বাগত বক্তব্য রাখেন রবিরবাজার ক্লাবের সাংগঠনিক সম্পাদক হাসান আল মাহমুদ রাজু।
আলোচনা সভা শেষে নৃত্য অনুষ্ঠানে অংশ গ্রহন করেন কুলাউড়ার নৃত্যলয় সংগঠনের শিল্পীরা।
সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন সিলেটের তারকা  কন্ঠ শিল্পী বিথী চৌধুরী, জারা খাঁন মুন্নি, এবং বাউল শিল্পী উদাসী শারমিন ও ঝুমা। পরিবেশিত হয় এসো হে বৈশাখ সুরে-সুরে বর্ষবরণ সংঙ্গীত।
রবিরবাজারে দিনব্যাপী পহেলা বৈশাখকের বিভিন্ন অনুষ্ঠানকে কেন্দ্র করে  শিশু কিশোর সহ সব বয়সী সাধারন মানুষ আনন্দে মেতে উঠেন। বর্ষবরণ অনুষ্ঠানকে কেন্দ্র করে  পুলিশের পক্ষ থেকে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়।
Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৪:২৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০১৯

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত