শুক্রবার ১২ আগস্ট, ২০২২ | ২৮ শ্রাবণ, ১৪২৯

রংপুরের বিদায়ে আফ্রিদি হতাশ

স্পোর্টস রিপোর্টার, সংবাদমেইল২৪ডটকমঃ | সোমবার, ০৫ ডিসেম্বর ২০১৬ | প্রিন্ট  

রংপুরের বিদায়ে আফ্রিদি হতাশ

ঢাকা: সূর্যোদয় সবসময় গোটা দিনের পূর্বাভাস দিতে পারে না।

হ্যাঁ, তার বড় প্রমাণ এবারের বিপিএলের রংপুর রাইডার্স। শুরুটা দুর্দান্ত হলেও মাঝপথে খেই হারায় উত্তরের দলটি। তার মাশুল হিসেবে বিপিএলের গ্রুপ পর্ব থেকেই বিদায় নিতে হয়েছে সৌম্য সরকার-সোহাগ গাজী-ইলিয়াস সানিদের। তাতে হতাশ দলটির পাকিস্তানি অলরাউন্ডার শহীদ আফ্রিদি।


গতকাল সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে একটি পোস্টে ‘বুম বুম’ লিখেন, “রংপুর রাইডার্সের হয়ে খেলার অভিজ্ঞতা ছিল দুর্দান্ত। আমরা অনেক চেষ্টা করেছি, কিন্তু কোয়ালিফায়ারে জায়গা হয়নি। এটা খুবই হতাশাজনক।” (Fantastic journey with Rangpur Riders. Very disappointed that we couldn’t qualify, but we all tried very hard.)

টুর্নামেন্টের প্রথম ছয় ম্যাচের পাঁচটিতেই জিতেছিল রংপুর। কিন্তু আফ্রিদি ব্যক্তিগত কাজে পাকিস্তানের বিমানে ওঠার পর থেকে মোমেন্টাম হারায় দলটি। ফলে অবশিষ্ট ছয়টি ম্যাচে মাত্র একটি জয় পায় তারা। এমনকি গ্রুপ পর্বের শেষ দিনে বাঁচন-মরণ ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কাছে ৮ রানে হার মানে নাঈম ইসলাম বাহিনী। ফলে গতকাল রোববার ঢাকা ডাইনামাইটস ও খুলনা টাইটানসের মধ্যকার গ্রুপ পর্বের শেষ ম্যাচটি তাদের ভাগ্য নির্ধারণী হয়ে ওঠে। সেই ম্যাচে খুলনা জয় পেলে বিদায় ঘণ্টা বাজে রংপুরের।


শেষ পর্যন্ত সাত ফ্রাঞ্চাইজির টুর্নামেন্টে পঞ্চম হয়েই সন্তুষ্ট থাকতে হচ্ছে রাইডার্সদের। ১২ ম্যাচে ছয়টি জয়ের সঙ্গে সমান সংখ্যক পরাজয় দেখেছে দলটি। রংপুরের নিচে রয়েছে কেবল ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রানার্সআপ বরিশাল বুলস। অন্যদিকে সেরা চারের প্রথম চারটি দল যথাক্রমে ঢাকা ডাইনামাইটস (১৬), খুলনা টাইটানস (১৪), চিটাগং ভাইকিংস (১২) এবং রাজশাহী কিংস (১২)। ওই চতুষ্টকই ইলিমিনিটর ও কোয়ালিফায়ারে লড়াই করে ফাইনালে স্বপ্ন বাঁচিয়ে রাখতে চাইবে। অগামীকাল মঙ্গলবার থেকে শুরু হবে সেই লড়াই।

সংবাদমেইল২৪.কম/এনআই/এনএস


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ১২:২৬ অপরাহ্ণ | সোমবার, ০৫ ডিসেম্বর ২০১৬

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত