বৃহস্পতিবার ২০ জানুয়ারি, ২০২২ | ৬ মাঘ, ১৪২৮

যুগের চাহিদা অনুযায়ী নিজের জীবনকে পরিচালনা করতে হবে- রেদওয়ান আহমদ চৌধুরী

প্রেস বিজ্ঞপ্তি,সংবাদমেইল২৪.কম | শুক্রবার, ০৪ নভেম্বর ২০১৬ | প্রিন্ট  

যুগের চাহিদা অনুযায়ী নিজের জীবনকে পরিচালনা করতে হবে- রেদওয়ান আহমদ চৌধুরী

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া কেন্দ্রীয় সাধারণ সম্পাদক রেদওয়ান আহমদ চৌধুরী বলেছেন, তালামিযের ইতিহাস আদর্শ রচনার ইতিহাস, এই বাংলাদেশের
শিক্ষাঙ্গনে তালামীযের মাধ্যমে আদর্শ প্রতিষ্ঠিত হয়েছে । একজন মুসলিম ছাত্র হিসেবে তার ঐতিহ্য, তাহজিব, তামাদ্দুনকে রা করে যুগের চাহিদা অনুযায়ী নিজের জীবনকে পরিচালনা করতে হবে।  যুগের চাহিদা অনুযায়ী ছাত্র সমাজ চলতে গিয়ে তার হারানো ঐতিহ্যকে ভুলে গেছে।  আদর্শবাদী ছাত্র কাফেলা তালামীয আপনাকে সেই আদর্শ অনুযায়ী প্রতিষ্ঠিত হতে শিক্ষা দেয়।

তিনি বৃহস্পতিবার হযরত শাহজালাল দারুসুন্নাহ ইয়াকুবিয়া কামিল মাদ্রাসার কনফারেন্স হলে ২২নং ওয়ার্ড তালামীযের প্রশিণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সম্মানিত প্রশিক্ষকের বক্তব্য প্রদান করেন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ’র অফিস সম্পাদক মাও. আতাউর রহমান।
২২নং ওয়ার্ড সভাপতি হাফিজ মুজাক্কির হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ জাকির আহমদের পরিচালনায় প্রশিক্ষণ কর্মশালায় বিশেষ অতিথির বক্তব্য দেন  তালামীযের সাবেক সভাপতি মাও. আজির উদ্দিন পাশা, সাংগঠনিক সম্পাদক মাও. মুহিবুর রহমান, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক হুমায়ুনুর রহমান লেখন, কেন্দ্রীয় সদস্য মাহমুদুল হাসান, সিলেট মহানগরীর সভাপতি এনাম উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান ফরহাদ, প্রচার সম্পাদক আরিফ আহমদ, অফিস সম্পাদক শেখ মনোয়ার হোসেন, সহ অফিস সম্পাদক মারুফ আহমদ, সহ তথ্য ও প্রযুক্তি সম্পাদক আলী আহমদ চৌধুরী।


এছাড়াও উপস্থিত ছিলেন, ২২নং ওয়ার্ড তালামীযের সহ সভাপতি গুলজার আহমদ, সহ সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক এফ কে জুনেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক এহসান আহমদ, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক সিদ্দিকুর রহমান তানিম, অর্থ সম্পাদক হাফিজ জুনেদ আহমদ, অফিস সম্পাদক সুয়েব আহমদ, মোস্তাক আহমদ, প্রশিক্ষণ সম্পাদক সাইদুর রহমান, মোস্তাক আহমদ, জাবেদুর রহমান, মাজেদ আহমদ, কামরুল হাসান, সোহাগ আহমদ, জাহিদুর রহমান, মুজাক্কির হোসেন প্রমূখ।

প্রেস বিজ্ঞপ্তি,সংবাদমেইল২৪.কম


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ৩:২৬ অপরাহ্ণ | শুক্রবার, ০৪ নভেম্বর ২০১৬

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত