রবিবার ২৮ নভেম্বর, ২০২১ | ১৩ অগ্রহায়ণ, ১৪২৮

যমুনা নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ: একদিন পর ভেসে উঠল মরদেহ

বেড়া সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি | মঙ্গলবার, ১২ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

যমুনা নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ: একদিন পর ভেসে উঠল মরদেহ

যমুনা নদীতে ডুব দিয়ে মাছ ধরার সময় সোমবার সকাল ১১টার দিকে পাবনার বেড়া উপজেলার কৈতলা ইউনিয়নের মাছখালি গ্রাম সংলগ্ন যমুনা নদীতে মাছ ধরতে নেমে সোহেল হোসেন (১৮) নামের এক তরুণ নিখোঁজ হয়।

এর একদিন পর মঙ্গলবার দুপুর ৩টার দিকে ঘটনাস্থল থেকে প্রায় দেড় কিলোমিটার দূরে নতুন ভারেঙ্গা ইউনিয়নের নেওলাইপাড়া ঘাট নামক স্থানে যমুনা নদীতে তাঁর মরদেহ ভাসতে দেখে উদ্ধার করে স্থানীয়রা। সোহেল হোসেন উপজেলার মাছখালি গ্রামের রুহুল মোল্লার ছেলে।


এলাকাবাসী জানান, গত সোমবার সকাল ১১টার দিকে বাড়ির পাশে যমুনা নদীতে বন্ধুদের সঙ্গে ডুব দিয়ে মাছ ধরতে যান সোহেল। একপর্যায়ে তিনি ডুব দিয়ে আর উপরে উঠে আসেননি। অনেকক্ষণ পরও সোহেল উপরে উঠে না আসায় পরিবারের লোকজন পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে তাঁকে উদ্ধারের জন্য তল্লাশি চালান। সোমবার বিকেলে রাজশাহী থেকে একদল ডুবুরি গিয়েও তাঁর খোঁজে তল্লাশি চালায়। কিন্তু ওই সময় তাঁর কোনো খোঁজ মেলেনি। অবশেষে মঙ্গলবার দুপুর ৩টার দিকে নেওলাইপাড়া ঘাট নামক স্থানে তাঁর মরদেহ ভাসতে দেখা যায়। পরে এলাকার লোকজন মরদেহটি উদ্ধার করেন।

বেড়া ফায়ার স্টেশনের ফায়ারম্যান বাবর আলী জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা সোমবার দিনভর এবং মঙ্গলবার দুপুর পর্যন্ত যমুনা নদীতে তল্লাশি চালিয়েছেন। তাঁদের সঙ্গে রাজশাহীর ডুবুরিরাও অংশ নিয়েছিলেন। কিন্তু সোহেলের কোনো খোঁজ পাওয়া যায়নি।


Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১১:২৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ১২ অক্টোবর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত