সোমবার ৬ ডিসেম্বর, ২০২১ | ২১ অগ্রহায়ণ, ১৪২৮

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিমকে ফুলেল শুভেচ্ছা জানান মক্কা আওয়ামী ফাউন্ডেশনের

সেলিম আহমেদ, সৌদি আরব থেকেঃ | মঙ্গলবার, ০৫ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিমকে ফুলেল শুভেচ্ছা জানান মক্কা আওয়ামী ফাউন্ডেশনের

বাংলাদেশ সরকারের মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম পবিত্র উমরাহ পালনে উদ্দেশ্যে ২৭ সেপ্টেম্বর জেদ্দা কিং আব্দুল আজিজ ইন্টারন্যাশনাল বিমানবন্দরে জেদ্দায় এসে পৌছান । জেদ্দা থেকে মন্ত্রী প্রথামে মদিনা শরীফ জিয়ারতের উদ্দেশে মদিনায় যান ।

২৮ সেপ্টেম্বর হযরত হযরত মুহাম্মদ (সাঃ)এর রওজা মোবারক পবিত্র শরীফ জিয়ারত করেন মদিনায় ৪ দিন অবস্থান করে পবিত্র মক্কায় এসে প্রথমে পবিত্র ওমরা পালন করেন।


গত রবিবার পবিত্র মক্কায় উমরাহ পালনে আগত বাংলাদেশ সরকারের মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিমের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেন মক্কা আওয়ামী ফাউন্ডেশনের নেতৃত্বে মক্কা বঙ্গবন্ধু পরিষদ ও মক্কা বঙ্গবন্ধু ক্লাবের নেতৃবৃন্দ । মক্কা হজ মিশনের হল রুমে এ সভা অনুষ্ঠিত হয় ।

এই সময় মক্কার আওয়ামী পরিবারের প্রত্যেক সংগঠনের পক্ষ থেকে মন্ত্রীকে ফুলের শুভেচ্ছা জানানো হয় । এতে উপস্থিত ছিলেন মক্কা আওয়ামী ফাউন্ডেশনের সভাপতি বেলাল পাটোয়ারী, সাধারণ সম্পাদক কাসেদুর রহমান, সিনিয়র সহ-সভাপতি শমসের আলম, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল মতিন, সেলিম আহমদ, সাংগঠনিক সম্পাদক বেনী আমিন, মো ফোরকান, মো সেলিম সহ আরো অনেকেই ।


এদিকে মক্কা বঙ্গবন্ধু পরিষদের পক্ষ থেকে মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান সংগঠনের সভাপতি হাবীব উল্লাহ সওদাগর, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম চৌধুরী বিল্লু, মক্কা বঙ্গবন্ধু ক্লাবের সভাপতি রিয়াজ আকবর চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোঃ হোসেন প্রমুখ ।

পবিত্র মক্কা আওয়ামীলীগের নেতাদের সাথে মতবিনিময়কালে মন্ত্রী শ ম রেজাউল বলেন প্রায়ই দেখা যায়, বিভিন্ন সামাজিক যোগাযোগের মাধ্যমে কতিপয় ব্যক্তি-গোষ্ঠী বিদেশ থেকে সরকারের বিরুদ্ধে নানা ধরনের অপপ্রচার চালাচ্ছে। ফেসবুক, ইউটিউবের মতো সামাজিক মাধ্যমগুলোর পাশাপাশি টিভি চ্যানেল ব্যবহার করে ছবি ও ভিডিওর মাধ্যমে এসব অপপ্রচার চালায় তারা । বাংলাদেশ এখন বিশ্বে রোল মডেল। সরকারের এসব অর্জনকে প্রশ্নবিদ্ধ করতে স্বাধীনতাবিরোধী চক্র সুপরিকল্পিতভাবে বিভিন্ন ধরনের অপপ্রচার চালাচ্ছে। মন্ত্রী শ ম রেজাউল করিম আরো বলেন যারা রাষ্ট্রের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে, তারা বাংলাদেশকে বিশ্বাস করেন না। দেশের স্বাধীনতায় বিশ্বাস করেন না। তারা পাকিস্তানের প্রেতাত্মা। এই সব অপপ্রচারকারীদের বিরুদ্ধে প্রবাসী আওয়ামীলীগ সহ সকলকে ঐক্যবদ্ধভাবে রুখে দাড়াতে হবে।


সংবাদমেইল/ জেএইচ

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৫:২৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৫ অক্টোবর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত