রবিবার ২৮ নভেম্বর, ২০২১ | ১৩ অগ্রহায়ণ, ১৪২৮

ম্যাচ শেষে মাহমুদউল্লা যা বললেন-

স্পোর্টস ডেস্ক : | শনিবার, ৩০ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

ম্যাচ শেষে মাহমুদউল্লা যা বললেন-

ওয়েস্ট ইন্ডিজের ক্যাচ মিস ও বাজে ফিল্ডিংয়ে শেষ পর্যন্ত সুযোগ পেয়েছিল বাংলাদেশ। শেষ বলে প্রয়োজন ছিল ৪ রান। কিন্তু রাসেলের ইয়র্কারে আত্মসমর্পণ করলো মাহমুদউল্লাহ রিয়াদ। ক্যারিবীয়দের বিপক্ষে হেরে শেষ হলো বাংলাদেশের বিশ্বকাপের সেমিফাইনালে ওঠার স্বপ্ন। রোমাঞ্চ ছড়ানো ম্যাচে হারের জন্য কাউকে দায়ী করছেন না মাহমুদউল্লাহ রিয়াদ। তবে শেষ মুহূর্তে ফিল্ডিং ও ১০ রানে আক্ষেপই ঝরেছে তার কণ্ঠে।

সেই সঙ্গে বলেছেন, লিটনের আউটই ম্যাচের টার্নিং পয়েন্ট। বিশ্বকাপ থেকে অনেক কিছু পাওয়ার আছে উল্লেখ করে মাহমুদউল্লাহ বলেন, টানা হারে সেমিফাইনাল খেলা অনেকটা ক্ষীণ হয়ে গেছে। তবে বিশ্বকাপ থেকে অনেক কিছু পাওয়ার আছে। বাকি দুইটা ম্যাচ জিততে পারলে আমরা টিকে থাকতে পারি। ম্যাচ ও ফিল্ডিং তথা ক্যাচ মিস নিয়ে কথা বলতে গিয়ে তিনি বলেন, ‘১০-১৫ রান বেশি দেয়ার কারণে হেরেছে বাংলাদেশ। আমরা চেষ্টা করেছি। সাকিব-নাঈম চেষ্টা করেছে। কিন্তু উইকেটে রান করা খুবই কঠিন। ফিল্ডিংটা চিন্তার বিষয়। ক্যাচ মিস বড় ইস্যু। এদিকে আমাদের উন্নতি করতে হবে।’


ম্যাচের টার্নিং পয়েন্ট হিসেবে সেট ব্যাটসম্যান লিটন দাসের আউটের কথা উল্লেখ করে বাংলাদেশ অধিনায়ক বলেন, সেটি ছক্কা হলেই ঘুরে যেত ম্যাচের মোড়। আমার মতে, লিটনের উইকেটটা খুব গুরুত্বপূর্ণ ছিল। যদি ওইটা সিক্স হতো! ম্যাচ হারলেও লিটনের আউটের জন্য হোল্ডারকে কৃতিত্ব দিতে ভুল করেননি মাহমুদউল্লাহ। তিনি বলেন, এটাই সম্ভবত লম্বা ফিল্ডারের সুবিধা।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ২:৫১ পূর্বাহ্ণ | শনিবার, ৩০ অক্টোবর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত