সোমবার ২৯ নভেম্বর, ২০২১ | ১৪ অগ্রহায়ণ, ১৪২৮

মৌসুমী পাখিদের দলে থাকার অধিকার নেই: কাদের

ময়মনসিংহ জেলা প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | শুক্রবার, ২০ জানুয়ারি ২০১৭ | প্রিন্ট  

মৌসুমী পাখিদের দলে থাকার অধিকার নেই: কাদের

ময়মনসিংহ: মৌসুমী পাখিদের আওয়ামী লীগে থাকার কোনো অধিকার নেই বলে মন্তব্য করেছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, “গুটি কয়েকজনের অপকর্মের দায় আওয়ামী লীগ নেবে না। জনপ্রতিনিধিরা জমিদারসুলভ আচরণ করলে দল আগামী নির্বাচনে মনোনয়ন দেবে না। জনপ্রতিনিধির সবচেয়ে বড় অর্জন হচ্ছে জনগণের ভালবাসা। ক্ষমতা চলে গেলে জবাব দেবে মানুষ। তাই আজকে যারা ক্ষমতায় আছেন তারা খাই খাই ভাব ত্যাগ করুন।”


শুক্রবার বিকেলে ময়মনসিংহের সার্কিট হাউজ মাঠে প্রয়াত মাহবুবুল হক শাকিলের স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এসব কথা বলেন।

তিনি বলেন, “প্রয়াত শাকিল জাদরেল কোনো নেতা কিংবা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির কোনো সদস্য ছিলেন না। ছিলেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী। শুধু একটি পরিচয়। অথচ তাকে ঘিরে এতো মানুষের ভালবাসা। ভালবাসার মূর্ত প্রতীক প্রয়াত মাহবুবুল হক শাকিল।”


শাকিলের স্মৃতিচারণ করে মন্ত্রী বলেন, “প্রধানমন্ত্রীর শুধু পাশে নয়, অত্যন্ত স্নেহধন্য ছিলেন তিনি। প্রধানমন্ত্রী যে কতোটা কষ্ট পেয়েছেন তা আমরা দেখেছি। শাকিলের মৃত্যুর পর নেত্রীর মধ্যে এক ধরনের বোবা কান্না আমরা লক্ষ্য করেছি।”

নবগঠিত জেলা ও মহানগর কমিটির নেতৃবৃন্দের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, “দ্রুততম সময়ের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঢাকায় পাঠান। কোনো পকেট কমিটি গ্রহণযোগ্য হবে না।”


তিনি আরো বলেন, “বিএনপি এখন মরা গাঙ্গ। বাংলাদেশের নালিশ পার্টি। বিএনপির এক নেতা আরেক নেতাকে সন্দেহ করে বলে সরকারের দালাল। এটি হাস্যকর।”

এসময় স্মরণসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দীপু মনি, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মিজবাহ উদ্দিন সিরাজ, বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মীর্জা আজম, মারুফা আক্তার পপি, উপাধ্যক্ষ রেমন্ড আরেং, জেলা পরিষদ চেয়ারম্যান ইউসুফ খান পাঠান প্রমুখ।

সংবাদমেইল২৪.কম/এসএ/এনএস

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৯:১৭ অপরাহ্ণ | শুক্রবার, ২০ জানুয়ারি ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত