শনিবার ৮ অক্টোবর, ২০২২ | ২৩ আশ্বিন, ১৪২৯

মৌলভীবাজার জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী এম এ রহিম

নিজস্ব প্রতিবেদক,সংবাদমেইল২৪.কম | মঙ্গলবার, ০৮ নভেম্বর ২০১৬ | প্রিন্ট  

মৌলভীবাজার জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী এম এ রহিম

আসন্ন মৌলভীবাজার জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন সাবেক ব্রিটিশ  কাউন্সিলর, প্রবাসী আ’লীগ নেতা,শিক্ষানুরোগী এম এ রহিম (সিআইপি)।

(৮ নভেম্বর) মঙ্গলবার দুপরে ‘সংবাদমেইলকে’ এ তথ্য নিশ্চিত করেন এম এ রহিম।


পারিবারিক সুত্রমতে, সিআইপ এম এ রহিম নিজ এলাকায় প্রতিষ্ঠিত করেছেন ডিগ্রি কলেজ, এগ্রোফার্ম,এতিমখানা গড়ে তুলেছেন।তিনি সফল ব্যবসায়ী হিসেবে সিআইপিতে মনোনিত ও যুক্তরাজ্যে জাতির জনক বঙ্গবন্ধুর নামে স্কুল প্রতিষ্ঠা করেন এবং সেখানে শিক্ষার্থীরা বিনা খরছে  পড়ালেখা চালিয়ে যাচ্ছে। এছাড়াও  বিগত ৭ মে ২০০৭ সালে জননেত্রী শেখ হাসিনার সফর সঙ্গী হয়ে দেশে আগমন করলে দেড় সপ্তাহ কারাবরণ করেছেন।

তিনি এক প্রতিক্রিয়ায় ‘সংবাদমেইলকে’ বলেন, মৌলভীবাজারকে একটি আধুনিক ও মডেল জেলা হিসেবে বাংলাদেশের মধ্যে দৃষ্টান্ত স্থাপন করতে চান। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর সযোগ্য পুত্র সজিব ওয়াজেদ জয়ের হাতকে শক্তিশালী করার লক্ষ নিয়ে আসন্ন জেলা পরিষদ নির্বাচনে তাকে সহযোগিতা করার জন্য জেলার সকল জনপ্রতিনিধিদের সমর্থন  ও দোয়া চেয়েছেন।


জেলা নির্বাচন অফিস সুত্রে জানা যায়, একজন চেয়ারম্যান, ১৫ জন সদস্য ও সংরক্ষিত আসনের ৫ জন নারী সদস্য নিয়ে গঠন হবে জেলা পরিষদ। মোট ২১টি পদের জন্য লড়াইয়ের অপেক্ষায় এখন সম্ভাব্য প্রার্থীরা। আর এ জেলায় ৭টি উপজেলার ৬৭টি ইউনিন পরিষদ,৫টি পৌরসভা ও ৭টি উপজেলা নিয়ে ১৫ টি ওয়ার্ড গঠন করা হয়েছে। মোট ভাটার রয়েছেন ৯৪৩ জন।

উল্লেখ্য,নির্বাচন কমিশনের তথ্য অনুযায়ী জানা যায়, আগামী ২৮ ডিসেম্বরে দেশের ৬৪টি জেলায় জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে এই তালিকায় মৌলভীবাজার রয়েছে। নির্বাচন কমিশনের ঘোষনার পর থেকে চেয়ারম্যান,সদস্য ও সংরক্ষিত নারী সদস্য পদের সম্ভাব্য প্রার্থীরা প্রচার চালিয়ে যাচ্ছেন।


সংবাদমেইল২৪.কম/এসএ/এনএস

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৯:২৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৮ নভেম্বর ২০১৬

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত