বুধবার ১০ আগস্ট, ২০২২ | ২৬ শ্রাবণ, ১৪২৯

মৌলভীবাজার জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে প্রার্থী অধ্যাপক সিএম জয়নাল আবেদীন

বিশেষ প্রতিনিধি,সাংবাদমেইল২৪.কম | বুধবার, ০২ নভেম্বর ২০১৬ | প্রিন্ট  

মৌলভীবাজার জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে প্রার্থী অধ্যাপক সিএম জয়নাল আবেদীন

মৌলভীবাজার জেলা পরিষদের আসন্ন নির্বাচনে সম্ভাব্য সদস্য পদে প্রার্থী হচ্ছেন কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও জেলা আওয়ামী আইনজীবি পরিষদের সিনিয়র সদস্য অধ্যাপক সিএম জয়নাল আবেদিন।

জানা যায়,পারিবারিকভাবে আওয়ামীলীগ ঘরনার প্রার্থী অধ্যাপক জয়নাল আবেদীন নির্বাচনে তার পক্ষে সমর্থন জানাতে বিশেষ করে ০৫ নং ওয়ার্ডের কুলাউড়া উপজেলার জয়চন্ডি,ভূকশীমইল, কাদিপুর, বরমচাল, ভাটেরা ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান,ইউপি সদস্য ও সংরক্ষিত নারী সদস্যদের কাছে দোয়া চেয়েছেন। এই পাঁচ ইউনিয়নের অধিকাংশ চেয়ারম্যান ও ইউপি সদস্যদের আশ্বাস ও সমর্থন পেয়ে সদস্য পদে প্রার্থী হচ্ছেন বলে জানান।


তিনি এক প্রতিক্রিয়ায় সংবাদমেইলকে জানান, নিয়মিত মতবিনিময় করে যাচ্ছেন ০৫ নং ওয়ার্ডের সংশ্লিষ্ট এলাকার চেয়ারম্যান,ইউপি সদস্য,সমর্থক ও বিভিন্ন শ্রেণী পেশার নেতৃবৃন্দের সাথে এতে বিপুল সাড়াও পাচ্ছেন। তিনি বলেন ‘‘দীর্ঘ দিন আমি রাজনীতির সাথে জড়িত। রাজনীতি করি মানুষের সেবা করার জন্য। একজন মানুষকে নেতৃত্ব দিতে হলে বর্তমান যুগে শিক্ষার কোন বিকল্প নাই, যা আমার রয়েছে। তা ছাড়া একজন নেতার বা মানুষের বড়গুন হলো মানুষকে ভালোবাসতে পারা। আমি মানুষকে ভালবাসি তাদের সুখ দুঃখে পাশে থাকি, এটাই আমার বড় যোগ্যতা। ‘‘আমি নির্বাচিত হলে দল মতের উর্ধ্বে থেকে এ অঞ্চলের মানুষের অধিকার আদায়ের জন্য কাজ করে যাব। আসন্ন জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে বিজয়ী করতে সকলের সহযোগিতা ও অনুপ্রেরণা প্রত্যাশা করেছেন।

উল্লেখ্য,নির্বাচন কমিশনের তথ্য অনযায়ী জানা যায়, আগামী ২৮ ডিসেম্বরে দেশের ৬৪টি জেলায় জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে এই তালিকায় মৌলভীবাজার রয়েছে। নির্বাচন কমিশনের ঘোষনার পর থেকে চেয়ারম্যান,সদস্য ও সংরক্ষিত নারী সদস্য পদের সম্ভাব্য প্রার্থীরা প্রচার চালিয়ে যাচ্ছেন।


সংবাদমেইল২৪.কম/বা/নাশ

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ২:৩০ অপরাহ্ণ | বুধবার, ০২ নভেম্বর ২০১৬

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত