মৌলভীবাজার জেলা পরিষদের ১৯ বিজয়ী সদস্য শপথ নিচ্ছেন বুধবার

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম। | ১৬ জানুয়ারি ২০১৭ | ৩:৪৮ অপরাহ্ণ
অ+ অ-

ফটো: নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যরা

মৌলভীবাজার জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আজিজুর রহামানের শপথ গ্রহণের পর এবার ১৯জন বিজয়ী সদস্য-সদস্যারা শপথ নিচ্ছেন আগামী (১৮ জানুয়ারি) বুধবার।



জানা যায়,স্থানীয় সরকার বিভাগের আয়োজনে রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে জেলা পরিষদের নবনির্বাচিত সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। শপথ গ্রহণের সময় নির্ধারণ করা হয়েছে সকাল ১০ ঘটিকায়।

নবনির্বাচিত সদস্যদের শপথবাক্য পাঠ করাবেন স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন।

মৌলভীবাজার জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য আব্দুল মানিক,মোঃ বদরুল ইসলাম ও নারী সদস্য শিরিন আক্তার চৌধুরী মুন্নি সোমবার দুপুরে সংবাদমেইলকে জানান, স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের সচিব আব্দুল মালেক স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে শপথ গ্রহণের আমন্ত্রন পেয়েছেন।

জেলা পরিষদের নব-নির্বাচিতদের মধ্যে যারা শপথ নিচ্ছেন, ১নং ওয়ার্ডে আবু আহমদ হামিদুর রহমান, ২নং ওয়ার্ডে শহীদুল আলম শিমুল,৩ নং ওয়ার্ডে আজিম উদ্দিন, ৪নং ওয়ার্ডে  মো. বদরুল ইসলাম, ৫নং ওয়ার্ডে সেলিম আহমদ, ৬ নং ওয়ার্ডে মো. আব্দুল মানিক, ৭ নং ওয়ার্ডে এম এ আহাদ,৮ নং ওয়ার্ডে  রওনক আহমদ,৯ নং ওয়ার্ডে  মো. আতাউর রহমান, ১০ নং ওয়ার্ডে  মো. মামুনুর রশীদ চৌধুরী, ১১ নং ওয়ার্ডে  হাসান আহমদ জাবেদ,১২ নং ওয়ার্ডে মো. মশিউর রহমান, ১৩ নং ওয়ার্ডে  মো. বদরুজ্জামান সেলিম, ১৪ নং ওয়ার্ডে  মো. হেলাল উদ্দিন, ১৫ নং ওয়ার্ডে  মো. মুর্শেদুর রহমান।  সংরক্ষিত নারী সদস্য হিসেবে ১,২ ও ৩ নং ওয়ার্ডে জুবেদা ইকবাল, ৪,৫ ও ৬ শিরিন আক্তার চৌধুরী মুন্নি, ৭, ৮ ও ৯ রাকিবা সুলতানা, ১০,১১ ও ১২ সৈয়দা জেরিন আক্তার, ১৩, ১৪ ও ১৫ নং ওয়ার্ড থেকে তফাদার রিজুয়ানা ইয়াসমিন।

উল্লেখ্য,গত ২৮ ডিসেম্বর প্রথমবারের মতো মৌলভীবাজার জেলা পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হয়। বিদ্যমান জেলা পরিষদ আইন,২০০০ অনুযায়ী জেলা পরিষদ নির্বাচনে একজন চেয়ারম্যানের পাশাপাশি ১৫ জন সদস্য এবং সংরক্ষিত পাঁচজন নারী সদস্যও নির্বাচিত হন। গত ১১ জানুয়ারি মৌলভীবাজার জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আজিজুর রহমানকে  শপথবাক্য পাঠ করান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সংবাদমেইল২৪.কম/শরীফ/এনএস

Comments

comments

পড়া হয়েছে 966 বার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
x