সোমবার ৬ ডিসেম্বর, ২০২১ | ২১ অগ্রহায়ণ, ১৪২৮

মৌলভীবাজার জেলাকে মাদক মুক্ত করতে পুলিশ যথাযথ কাজ করছে: কুলাউড়ায় পুলিশ সুপার শাহজালাল

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | বৃহস্পতিবার, ০৯ মার্চ ২০১৭ | প্রিন্ট  

মৌলভীবাজার জেলাকে মাদক মুক্ত করতে পুলিশ যথাযথ কাজ করছে: কুলাউড়ায় পুলিশ সুপার শাহজালাল

মৌলভীবাজারের সকল উপজেলাকে মাদক মুক্ত করতে পুলিশের বিশেষ ফোর্স কাজ করে যাচ্ছে। কেউ কোন অপরাধ করলে পার পাওয়ার কোন সুযোগ নেই। মাধক ব্যবসায়ী ও বড় বড় অপরাধীরা যত শক্তিশালী হউক না কেন তারা কোন ভাবে পার পাবে না। চিহ্নিত অপরাধীকে নির্মূল করতে পুলিশের পাশাপাশি পুলিশিং কমিটির সদস্য, জনপ্রতিনিধিসহ স্থানীয় এলাকার লোকজন এগিয়ে আসতে হবে।

বুধবার বিকাল ৪টায় কুলাউড়া থানার আয়োজনে ও হাজীপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির উদ্যোগে কটারকোনা বাজারের কমিউনিটি পুলিশিং কার্যক্রম, মাদক ও জঙ্গী বিরোধী মতবিনিময় এবং উন্মক্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মৌলভীবাজারের পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল  এসব কথা বলেন।


মতবিনিময় ও আলোচনা সভায় হাজীপুর হাজীপুর ইউনিয়নের চেয়ারম্যান সাংবাদিক আব্দুল বাছিত বাচ্ছুর সভাপতিত্বে ও ইউপি কালেক্টর রহমান খানের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার রওশুনুজ্জামান সিদ্দিকি, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) মোঃ  আবু ইউছুফ, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. সামসুদ্দোহা (পিপিএম)।

এছাড়াও উপস্থিত ছিলেন, হাজীপুর ইউনিয়েনের সাবেক চেয়ারম্যান মবশ্বির আলী, সাবেক চেয়ারম্যান মাহমুদ আলী, সমাজ সেবক রেজাউর রহমান চৌধুরী, কুলাউড়া থানার পুলিশ উপ-পরিদর্শক সাব্বির আহমদ, সেলিম আহমদ, কানিহাটি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজল উদ্দিন আহমদ, আব্দুল ওয়াদুদ বক্স, মাহমুদুর রহমান ফটিক, শিক্ষক আব্দুল মালিক শামীম, ইউপি সদস্য মো. রাজা মিয়া, গুলজার আহমদ, কবির আহমদ, মনিরুজ্জামান হেলাল, শেখ আব্দুর রউপ প্রমুখ।


এ সময় অতিরিক্ত পুলিশ সুপার রওশুনুজ্জামান সিদ্দিকি বক্তব্য বলেন, জেলার চা বাগানগুলোতে পুলিশের নজরদারি রয়েছে। ফেসবুক সহ সামাজিক যোগাযোগমাধ্যমে প্রতিনিয়ত সাম্প্রদায়িক কথাবার্তা আমরা লক্ষ্য করি। যদিও এই কথাগুলো অনেক স্বাভাবিক মনে হয় কিন্তু এক সময় তা বিদ্বেষে পরিণত হয়। আর তখনি তারা জঙ্গিবাদে লিপ্ত হয়। এ বিষয়গুলো খেয়াল রাখার জন্য পরিবারের সকল অভিভাকগনের প্রতি আহব্বান জানান তিনি।

সংবাদমেইল২৪.কম/এসএ/এনএস


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৪:১৮ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৯ মার্চ ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত