বুধবার ৮ ডিসেম্বর, ২০২১ | ২৩ অগ্রহায়ণ, ১৪২৮

মৌলভীবাজারে সমিম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের মানববন্ধন

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | শনিবার, ০৫ আগস্ট ২০১৭ | প্রিন্ট  

পর্যটন জেলা মৌলভীবাজারে মেডিকেল কলেজ ও বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার দাবিতে স্মরণকালের সর্ববৃহত মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল দশটা থেকে জেলা প্রেসক্লাব প্রাঙ্গনে সমিম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের ব্যানারে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে স্কুল, কলেজের শিক্ষার্থীসহ বিভিন্ন সামাজিক, পেশাজীবি ও সাংস্কৃতিক সংগঠনের শতশত নেতাকর্মীরা সতস্ফুর্তভাবে অংশগ্রহন করেন। এর বাহিরেও বিভিন্ন জনপ্রতিনিধি থেকে শুরু করে পেশাজীবিরা মানববন্ধনে একাত্মতা পোষন করে বক্তব্য রাখেন।


সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের আহবায়ক ও ব্যাংক অফিসার এসোসিয়েশন মৌলভীবাজার এর সভাপতি এডভোকেট মোঃ আবু তাহেরের সভাপতিত্ত্বে ও সদস্য সচিব মুহিবুর রহমান এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান,সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলাউর রহমান টিপু, জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি এড: মুজিবুর রহমান মুজিব, ডা: সাদিক আহমদ, বেসরকারি হাসপাতাল ক্লিনিক মালিক সমিতির সভাপতি আমিন উদ্দিন বাবু, সংগঠনের যুগ্ম আহবায়ক এড: আব্দুল মতিন, নাট্যজন খালেদ চৌধুরী, স্বপ্নের ঢেউ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়দ সাহেদ আলী, বাঁধন থিয়েটারের সভাপতি রুহেল আহমদ, সবুজকুঁড়ি আসরের সভাপতি সৈয়দ তফাজ্জল হোসেন, রোটার‌্যাক্ট ক্লাব অব মৌলভীবাজার টি সিটির সাবেক সভাপতি সুহেব আহমেদ প্রমুখ।

বৃহৎ এ মানববন্ধনে অংশগ্রহন করে,হান্ড্রেট ফ্যান গ্রুপ, সপ্নের ঢেউ ফাউন্ডেশন, দূর্জয় ক্লাব, রোটার‌্যাক্ট ক্লাব অব মৌলভীবাজার টি সিটি, এফ,এম মেথড, মৌলভীবাজার সাইক্লিং কমিউনিটি, জেলা যুব সংস্থা,ইনসাফ সমাজক্যাণ যুব সংঘ, হিমু ফ্যান ক্লাব, ল্যাম্প ওয়েল ফেয়ার অর্গানাইজেশন,ঊষার আলো সমাজকল্যাণ সংস্থা, প্রত্যাশা থিয়েটার, জেলা যৌন হয়রানী নিমূলকরণ নেটওয়ার্ক, সার্বজনীন ছাত্র ঐক্য পরিষদ, জেলা কিন্ডার গার্টেন এসোসিয়েশন, উদ্দিপন মাদকাশক্তি চিকিৎসা ও পূর্ণবাসন কেন্দ্র, কামালপুর ইউনিয়ন পরিষদ, শেখ বুরহান উদ্দিন ইসলামী সোসাইটি ও শিশু-কিশোর সংগঠন সবুজকুঁড়ি আসর।


ঘন্ট ব্যাপী এ কর্মসূচীতে সভাপতির বক্তব্যে এড: আবু তাহের বলেন, দেশের বিভিন্ন অঞ্চলে সরকারি উদ্যেগে মেডিকেল কলেজ ও বিশ্ববিদ্যালয় স্থাপন হলেও পর্যটন সমৃদ্ধ জেলা মৌলভীবাজার বরাবরই এসব থেকে বঞ্চিত হচ্ছে তাই আমরা আজকের কর্মসূচী থেকে সরকারের কাছে দাবি জানাই অচিরেই যেনো মৌলভীবাজারে সরকারি উদ্যেগে মেডিকেল কলেজ ও বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করা হয়। তিনি বলেন আমাদের দাবি আদায় না হলে আমরা পরবর্তিতে সকলকে নিয়ে রাজপথে আন্দোলন জোরদার করবো।

সংবাদমেইল২৪.কম/জেএইচজে


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৫:২৮ অপরাহ্ণ | শনিবার, ০৫ আগস্ট ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত