বুধবার ১৯ জানুয়ারি, ২০২২ | ৫ মাঘ, ১৪২৮

মৌলভীবাজারে রাস্তায় ২ যুবককে পুলিশের বেধড়ক লাঠিপেটা

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | সোমবার, ০৫ মার্চ ২০১৮ | প্রিন্ট  

মৌলভীবাজারে রাস্তায় ২ যুবককে পুলিশের বেধড়ক লাঠিপেটা

মৌলভীবাজারে পুলিশের সিগন্যাল অমান্য করায় মডেল থানার সামনে এস আই কতৃক মোটরসাইকেল আরোহী দুই যুবককে রাস্তায় ফেলে বেধড়ক লাটিপেটা করার ঘটনা ঘটেছে।

মোটরসাইকেল আরোহী দুই যুবককে রাস্তায় ফেলে বেধড়ক লাটিপেটা করেন মৌলভীবাজার মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মহসিন ভুঁইয়া।
যার ছবি ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে এবং ব্যাপক সমালোচনা চলছে সোশ্যাল মিডিয়ায়।


প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রোববার (৪ মার্চ) বিকালে দুই যুবক শ্রীমঙ্গল থেকে মোটরসাইকেল চালিয়ে মৌলভীবাজার আসছিল। এসময় মৌলভীবাজার মডেল থানার সামনে পুলিশ মটর সাইকেল থামানোর সিগনাল দিলে তা না মেনে পাশ কাটিয়ে দ্রæত গতিতে মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় থানার অদূরে নিয়ন্ত্রন হারিয়ে শ্রীমঙ্গল শহরের কলেজ রোডের বাসিন্দা সৈয়দ কামরুল ইসলাম এর ছেলে সৈয়দ মাসুদ আরেফীন (২২) ও একই এলাকার বাসিন্দা শেখ নুরুল ইসলাম এর ছেলে শেখ নুরুজ্জামান (২০) নামের দুই মটর সাইকেল আরোহী পড়ে গিয়ে হাত ও পায়ে আঘাত প্রাপ্ত হয়। এমতাস্থায় এসআই মহসীন ভূঁইয়া তাদেরকে বেধড়ক পেটাতে থাকে। এক পর্যায়ে তাদের থানা হাজতে নিয়ে যাওয়া হয়।

এব্যাপারে অভিযুক্ত মৌলভীবাজার মডেল থানার উপ পরিদর্শক (এসআই) মহসীন ভূঁইয়া জানান, এই দুই যুবক শ্রীমঙ্গল থেকে মৌলভীবাজার শহরে প্রবেশ পর্যন্ত মোট ৪টি চেকপোষ্টে দ্বায়িত্বরত পুলিশের সিগন্যাল অমান্য করেছিল। এমন অভিযোগে আমি তাদের থানার সামনে আটকানোর চেষ্টা করেছি কিন্তু তারা আমার সিগন্যালও না মেনে পাশ কাটিয়ে।যাওয়ার সময় রাস্তায় পড়ে যায়। রাগের মাথায় তাদের একদু’টা বাড়ি মেরেছি।


মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুহেল আহমদ জানান, বিষয়টি ঠিক নয়। মিথ্যা তথ্যর ভিত্তিতে নিউজ প্রকাশ করলে পুলিশের মনোবল ভাঙে।

সংবাদমেইল/জেএইচজে


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৫:১৯ অপরাহ্ণ | সোমবার, ০৫ মার্চ ২০১৮

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত