রবিবার ২৮ নভেম্বর, ২০২১ | ১৩ অগ্রহায়ণ, ১৪২৮

মৌলভীবাজারে যুগান্তরের প্রতিনিধিকে হত্যার হুমকি

মৌলভীবাজার সংবাদদাতা : | বুধবার, ০৩ নভেম্বর ২০২১ | প্রিন্ট  

মৌলভীবাজারে যুগান্তরের প্রতিনিধিকে হত্যার হুমকি

“এক রান টেংরায় ও এক রান কুলাউড়াতে ছিড়ে রাখব

মৌলভীবাজারে যুগান্তরের জেলা প্রতিনিধি সাংবাদিক হোসাইন আহমদকে হত্যার হুমকি দিয়েছে কুলাউড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি নিয়াজুল তায়েফ।


মঙ্গলবার (২ নভেম্বর) বিকেলে দৈনিক যুগান্তরের মৌলভীবাজার প্রতিনিধি হোসাইন আহমদ মৌলভীবাজার মডেল থানায় সাধারণ ডায়েরী দায়ের করেন (ডায়েরী নং ১০৩)।

জিডি সূত্রে জানা যায়, ১ নভেম্বর রাত ১০.১৯ মিনিটে ০১৭৩৯৬৪৯৬৮৪ নাম্বার থেকে সাংবাদিক হোসাইন আহমদের ব্যক্তিগত মোবাইল নাম্বারে কল আসে। অপর প্রান্ত থেকে ছাত্রলীগের কুলাউড়া উপজেলা সভাপতি তায়েফ পরিচয় দিয়ে এক ব্যক্তি কথা বলেন। মোবাইলে কথা বলার একপর্যায়ে তিনি বলেন, “ছাত্রলীগ রাজনগর উপজেলা কমিটি নিয়ে কি হয়েছে। এটা নিয়ে নিউজ করতে পারবা না। লাফালাফি কমাইয়া করিও সাংবাদিকতা যাবাগিয়া। কুলাউড়া আসলে সাংবাদিকতা ভাল করে যাইবাগিয়া”। এই সময় হোসাইন আহমদ শালিনতার মধ্যে কথা বলার অনুরোধ করলে ছাত্রলীগ সভাপতি বলেন, “এক রান টেংরায় ও এক রান কুলাউড়াতে ছিড়ে রাখব। তিন হাজার টাকা বেতনের চাকুরি করছ, চাকরা পোয়া। রাজনগর কমিটি নিয়ে কোন নিউজ করলে খুব অসুবিধা হবে বলে সংযোগ কেটে দেয়”।


এবিষয়ে যুগান্তরের জেলা প্রতিনিধি হোসাইন আহমদ বলেন, আজ (মঙ্গলবার) দৈনিক যুগান্তরে ‘এক বছরের কমিটিতে সাড়ে ৪ বছর পার’ শিরোনামে প্রতিবেদন প্রকাশ হয়েছে। সোমবার রাতে নিউজটি না করার জন্য আমাকে হত্যার হুমকি দেয়া হয়। আমি আজ থানায় জিডি করেছি।

মঙ্গলবার (২ নভেম্বর) দৈনিক যুগান্তরে ‘এক বছরের কমিটিতে সাড়ে ৪ বছর পার’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। প্রতিবেদনে মৌলভীবাজারের রাজনগর উপজেলা ছাত্রলীগের দলীয় পরিচয় বহন করে নেতাদের বিভিন্ন অনিয়ম উল্লেখ করা হয়।


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ২:৫৯ অপরাহ্ণ | বুধবার, ০৩ নভেম্বর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত