শনিবার ২২ জানুয়ারি, ২০২২ | ৮ মাঘ, ১৪২৮

মৌলভীবাজারে বাংলাদেশ-ভারত মৈত্রী উৎসব ও ব্যবসায়ী সম্মেলন ২৯-৩১ ডিসেম্বর

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর ২০১৬ | প্রিন্ট  

মৌলভীবাজারে বাংলাদেশ-ভারত মৈত্রী উৎসব ও ব্যবসায়ী সম্মেলন ২৯-৩১ ডিসেম্বর

মৌলভীবাজারে শুরু হতে যাচ্ছে তিনদিনব্যাপী বাংলাদেশ-ভারত মৈত্রী উৎসব ও ব্যবসায়ী সম্মেলন। দি মৌলভীবাজার চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রির আয়োজনে আগামী ২৯, ৩০ ও ৩১ ডিসেম্বর এ মৈত্রী উৎসব ও ব্যবসায়ী সম্মেলন অনুষ্ঠিত হবে।

(২২ ডিসেম্বর) বৃহস্পতিবার সকাল ১১টায় চেম্বার কার্যালয়ের কনফারেন্স হলে সংবাদ সম্মেলনে চেম্বার সভাপতি মো.কামাল হোসেন সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।


মৌলভীবাজার সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে দুই দেশের বৃহৎ মৈত্রী উৎসব ও ব্যবসায়ী সম্মেলনের উদ্বোধন করবেন বাংলাদেশের প্রধান বিচারপতি শ্রী সুরেন্দ্র কুমার সিন্হা।

তিনদিনব্যাপী দুই দেশের বৃহৎ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন, ভারতের ত্রিপুরা রাজ্যের বাণিজ্য,শিক্ষা ও আইন মন্ত্রী শ্রী তপন চক্রবর্তী, কোলকাতার পশ্চিমবঙ্গের সমবায় মন্ত্রী শ্রী অরূপ রায়, মণিপুরের বাণিজ্য মন্ত্রী শ্রী কন্তুজাম কবিন্দাস, ঢাকাস্থ ভারতীয় হাইকমিশনার শ্রী হর্ষ বর্ধন শ্রীংলা, বাংলাদেশের শিল্প মন্ত্রী আমির হোসেন আমু, ইকোনোমিক জোনের চেয়ারম্যান পবন চৌধুরী, পর্যটন কর্পোরেশনের চেয়ারম্যান অপরূপ চৌধুরী,আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আ্যাডভোকেট মিছবা উদ্দিন সিরাজ,এনবিআর চেয়ারম্যান নজিবুর রহমানসহ মন্ত্রীবর্গ,সংসদ সদস্য, ব্যবসায়ী, বিভিন্ন পর্যায়ের অতিথি,দুই দেশের বরণ্য শিল্পীরা উপস্থিত থাকবেন।


সংবাদ সম্মেলনে চেম্বার নেতারা বলেন, তিনব্যাপী এই উৎসব ও ব্যববসায়ী সম্মেলনে শেরপুর ইকোনোমিক জোন, চা শিল্প, পর্যটন শিল্প ইত্যাদি সম্ভাবনাময় বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হবে।  এছাড়াও গণমাধ্যমকর্মীদের উদ্দেশ্যে বলেন, বাংলাদেশে জেলা পর্যায়ে এ রকম বড় আয়োজন এই প্রথম। এতে সফল করতে গণমাধ্যমকর্মীদের সহযোগিতা চেয়েছেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, চেম্বার পরিচালক সৈয়দ হুমায়েদ আলী শাহীন, শওকত খাঁন এলিন, সৈয়দ মুনিম আহমদ রিমন, সৈয়দ এরশাদ আলী, মহিম দে, হামিদুর রহমান চৌধুরী প্রমূখ।


সংবাদমেইল২৪.কম/শরীফ/এনএস

 

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৫:৩৮ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর ২০১৬

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত