সোমবার ১৫ আগস্ট, ২০২২ | ৩১ শ্রাবণ, ১৪২৯

মৌলভীবাজারে তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটির প্রতিষ্ঠাবার্ষিকী পালন

সংবাদমেইল রিপোর্ট : | শুক্রবার, ০১ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

মৌলভীবাজারে তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটির প্রতিষ্ঠাবার্ষিকী পালন

তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটি (গ্রাসরুটস্)এর ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গত ২৮ সেপ্টেম্বর মঙ্গলবার দেশের ৬২ জেলার সাথে আলোচনা সভা, সম্মাননা প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে তৃনমূল নারী উদ্যোক্তা সোসাইটি (গ্রাসরুটস্) মৌলভীবাজার জেলা কমিটি।

জেলা কমিটির উদ্যোগে একটি বর্ণাঢ্য র‌্যালি সকাল ১০টায় মৌলভীবাজার শহীদ মিনার প্রাঙ্গণ থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক অতিক্রম করে মৌলভীবাজার সদর উপজেলা প্রাঙ্গণে এসে শেষ হয়। র‌্যালি শেষে জেলা কমিটির সভাপতি শ্যামলী সূত্রধরের সভাপতিত্বে এবং জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক মৌ দেব এবং মাসুমা ব্রিগেডের সভাপতি সুপ্রিয়া সুমির পরিচালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-মৌলভীবাজার-হবিগঞ্জ সংরক্ষিত আসনের মহিলা সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন। তিনি বলেন, নারীদের স্বাবলম্বী হিসেবে গড়ে তুলতে প্রশিক্ষণের বিকল্প নেই। এজন্যে বর্তমান সরকার সহজ সর্তে ব্যাংক ঋণসহ বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে। নারীর ক্ষমতায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এসব পদক্ষেপ বিশ্বে প্রশংসিত হয়েছে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার সদর উপজেলার চেয়ারম্যান মোঃ কামাল হোসেন, সদর উপজেলার নির্বাহী অফিসার সাবরীনা রহমান, বিসিক মৌলভীবাজার এর উপ-ব্যবস্থাপক প্রকৌশলী মোঃ মাখ্দুম এলাহী মাশরাভী শামস্, আমন্ত্রিত বক্তা হিসেবে উপস্থিত ছিলেন গ্রাসরুটস্ কেন্দ্রীয় কমিটির তথ্যবিষয়ক সম্পাদক অন্তরা পাল, বিশেষ অতিথি উপস্থিত ছিলেন রাজনগর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তি চক্রবর্তী,মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য সৈয়দা জেরিন আক্তার, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি মৌলভীবাজার জেলা শাখার সম্পাদক এবং গ্রাসরুটস্ কেন্দ্রীয় কমিটির কনসালটেন্ট তাপস ঘোষ।


আলোচনা সভা শেষে সফল নারী উদ্যোক্তাদেরকে এবং বিসিক মৌলভীবাজারকে সম্মাননা প্রদান করা হয়। এরপর প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে গ্রাসরুটস, মৌলভীবাজারের পক্ষ থেকে কেক কাটা হয়।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১২:২৭ পূর্বাহ্ণ | শুক্রবার, ০১ অক্টোবর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত