সোমবার ৬ ডিসেম্বর, ২০২১ | ২১ অগ্রহায়ণ, ১৪২৮

মৌলভীবাজারে চার বর্ষীয়ান রাজনীতিবিদের কবরে শ্রদ্ধা জানালেন প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার রাজু

স্টাফ রিপোর্টার,সংবাদমেইল২৪.কম | বৃহস্পতিবার, ২৭ আগস্ট ২০২০ | প্রিন্ট  

মৌলভীবাজারে চার বর্ষীয়ান রাজনীতিবিদের কবরে শ্রদ্ধা জানালেন প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার রাজু

চার বর্ষীয়ান রাজনীতিবিদের কবরে শ্রদ্ধা জানালেন প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার

নিজস্ব প্রতিনিধি ::


মৌলভীবাজার জেলার চার বর্ষীয়ান রাজনীতিবিদের কবর জিয়ারত করলেন প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার আবু জাফর রাজু। বুহঃবার (২৭ আগষ্ট) বিকেলে সরকারি সফরে এসে তাদের কবর জিয়ারত করেন ও ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি জানান। এর আগে নয় দিনের সরকারি সফর সূচীর অংশ হিসেবে মৌলভীবাজার পৌঁছান তিনি।

চার বর্ষীয়ান রাজনীতিবিদের মধ্যে মৌলভীবাজার সদর আসনের সাবেক সাংসদ ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মোহাম্মদ ইলিয়াস আলী, বঙ্গবন্ধুর স্নেহধন্য, মুক্তিযুদ্ধের সংগঠক, কেন্দ্রীয় কৃষক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মরহুম আব্দুল জব্বার, সাবেক সংসদ সদস্য ও জেলা আ’লীগের সভাপতি, কেন্দ্রীয় আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং জেলা পরিষদের চেয়ারম্যান সদ্য প্রয়াত মোহাম্মদ আজিজুর রহমান, জেলা আ’লীগের সাবেক সভাপতি ও সাবেক সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসিন আলী। পৃথক সময়ে তাঁদের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে ফাতেহা পাঠ ও মোনাজাত করেন। এসময় মরহুমদের আত্মীয়স্বজনরা উপস্থিত ছিলেন।


পৃথক শ্রদ্ধাঞ্জলিতে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধা সংসদের সাবেক জেলা কমান্ডার জামাল উদ্দিন, মৌলভীবাজার পৌরসভা মেয়র মোঃ ফজলুর রহমান, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অজয় সেন, কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পান্না দত্ত, জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক সজিব হাসান শ্রীমঙ্গল সহকারী কমিশনার (ভূমি) নেছার উদ্দিন, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুস ছালেকসহ স্থানীয় আ’লীগের অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

পরে প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার জেলা পরিষদের চেয়ারম্যান প্রয়াত আজিজুর রহমানের বাড়িতে গিয়ে পরিবারপরিজনের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।


এছাড়াও সাবেক সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসিন আলীর পরিবার এবং জেলা আ’লীগের সভাপতি ও সদর আসনের সাংসদ নেছার আহমদ, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান এবং মৌলভীবাজার পৌরসভার মেয়রের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৮:১৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৭ আগস্ট ২০২০

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত