সোমবার ৪ জুলাই, ২০২২ | ২০ আষাঢ়, ১৪২৯

মৌলভীবাজারের নাসিরপুরে জঙ্গি আস্তানায় সোয়াতের অভিযান চলছে

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | বুধবার, ২৯ মার্চ ২০১৭ | প্রিন্ট  

মৌলভীবাজারের নাসিরপুরে জঙ্গি আস্তানায় সোয়াতের অভিযান চলছে

মৌলভীবাজারের জঙ্গি সন্দেহে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের ঘিরে রাখা নাসিরপুর গ্রামে অভিযান শুরু করেছে পুলিশের বিশেষ বাহিনী সোয়াত। সন্ধ্যা সোয়া ছয়টা থেকে সাড়ে সাতটা পর্যন্ত প্রায় ৪শ রাউন্ড গুলির আওয়াজ শুনা গেছে। নাসিরপুরের এই বাড়িটির চারদিক ঘিরে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। এদিকে দুপুর ২টার দিকে শহরের ৬নং ওয়ার্ড ও নসিরপুরের ২ কিলোমিটার এলাকা জুড়ে ১৪৪ ধারা জারি করেছে মৌলভীবাজার জেলা প্রশাসন।

মৌলভীবাজারের সাইফুর রহমান নামের এক লন্ডন প্রবাসীর জেলা শহরের ৬নং ওয়ার্ডের বড়হাটের বাসা ও উপজেলা সদরের খলিলপুর ইউনিয়নের নাসিরপুর গ্রামের বাড়িতে জঙ্গিদের আস্তানা বুধবার ভোর থেকে ঘিরে রাখে পুলিশ ও র‌্যাবের সদস্যরা। দুপুর বারোটা পর্যন্ত সেখানে থেমে থেমে গুলির আওয়াজ পাওয়া যাচ্ছিল। তবে দুপুর ২টার পর থেকে নাসিরপুরে গুলির আওয়াজ আর শুনা যায়নি। ঢাকা থেকে সন্ধ্যা পৌনে পাঁচটায় আসে পুলিশের বিশেষ বাহিনী সোয়াত। সন্ধ্যা সোয়া ছয়টা থেকে অ্যাকশনে নামে সোয়াত। পাওয়া যায় মুহুর্মুহুু গুলির আওয়াজ। সন্ধ্যা সাড়ে সাতটা পর্যন্ত সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের নাসিরপুরে প্রায় ৪শ রাউন্ড গুলির আওয়াজ পাওয়া যায় বলে প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান।


জানা যায়, বুধবার ভোরে পুলিশ ও র‌্যাবের উপস্থিতি টের পেয়ে জঙ্গিরা ভেতর থেকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে লক্ষ্য করে গুলি ছুড়ে ও গ্রেনেড চার্জ করে। তবে এখন পর্যন্ত অভিযান নিয়ে আনুষ্ঠানিকভাবে মিডিয়াকে কিছু জানায়নি পুলিশ। দুটি ঘটনাস্থলই পরিদর্শন করেন সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল আহসান ও পিভিআই পুলিশের সিলেট বিভাগের বিশেষ পুলিশ সুপার রেজাউল করিম মল্লিক। এদিকে দুপুর ২টার দিকে শহরের ৬নং ওয়ার্ড ও নসিরপুরের ২ কিলোমিটার এলাকা জুড়ে ১৪৪ ধারা জারি করেছে মৌলভীবাজার জেলা প্রশাসন।

মৌলভীবাজারের জেলা প্রশাসক মো. তোফায়েল ইসলাম ১৪৪ ধারা জারির সত্যতা নিশ্চিত করে বলেন, পরিস্থিতি অনুকূলে না আসা পর্যন্ত ১৪৪ ধারা অব্যাহত থাকবে।


সংবাদমেইল২৪.কম/এসইউআইএস/এন আই

 


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৮:১০ অপরাহ্ণ | বুধবার, ২৯ মার্চ ২০১৭

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত