সোমবার ১৫ আগস্ট, ২০২২ | ৩১ শ্রাবণ, ১৪২৯

মুস্তাফিজ ‘দুর্ধর্ষ’

স্পোর্টস ডেস্ক : | শুক্রবার, ০১ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

মুস্তাফিজ ‘দুর্ধর্ষ’

গত ২৭ সেপ্টেম্বর বুধবার রাতে হাই-ভোল্টেজ ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর মুখোমুখি হয় রাজস্থান। মাত্র ১৪৯ রানের পুঁজি নিয়ে রাজস্থান জিততে পারল না। গ্লেন ম্যাক্সওয়েলদের সামনে অন্য বোলাররা সুবিধা করতে না পারেনি। তবে মুস্তাফিজ যথারীতি মিতব্যয়ী ছিলেন। যেখানে ক্রিস মরিস দিয়েছেন ৪ ওভারে ৫০ রান সেখানে মুস্তাফিজ ৩ ওভারে মাত্র ২০ দিয়ে ২ উইকেট নিয়েছেন।

মুস্তাফিজ এদিন আলো ছড়ান ফিল্ডিংয়েও। বেঙ্গালুরুর ইনিংসের নবম ওভারের পঞ্চম বলে কার্তিক তিয়াগিকে সজোরে হাঁকান গ্লেন ম্যাক্সওয়েল। বাউন্ডারি লাইনে দাঁড়ানো মুস্তাফিজ বলের গতিবিধি বুঝে লাফিয়ে ওঠেন। তার দুর্দান্ত প্রচেষ্টায় নিশ্চিত ছক্কা থেকে বঞ্চিত হয় বেঙ্গালুরু। সেই বলে ম্যাক্সওয়েল পান মাত্র ১ রান।  মুস্তাফিজের এই ফিল্ডিং নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে ব্যাপক মাতামাতি।

বরাবরের মত এদিনও রাজস্থানের সামাজিক যোগাযোগমাধ্যমের পোস্টগুলো মুখর ছিল মুস্তাফিজের বন্দনায়। রাজস্থান রয়্যাল তাদের ফেসবুক পেইজে মুস্তাফিজের বন্দনা করেছে। সেখানে ইংলিশে করা এক পোস্টে একটি বাংলা শব্দ ব্যবহার করা হয়। সেই শব্দটা হলো ‘দুর্ধর্ষ’। ফিল্ডিংয়ে মুস্তাফিজের প্রচেষ্ঠাকে ‘দুর্ধর্ষ’ বলেছে রয়্যালস কর্তৃপক্ষ। সামাজিক মাধ্যমে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গলুরুও ফিজের প্রশংসা করেছে।

ফলে এবারের আইপিএলে রাজস্থান রয়্যালসের তুরুপের তাস বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমান।

Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ১০:০৭ অপরাহ্ণ | শুক্রবার, ০১ অক্টোবর ২০২১

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত