সোমবার ২৪ জানুয়ারি, ২০২২ | ১০ মাঘ, ১৪২৮

কুলাউড়ায় মুরাদের কর্মকান্ডে তার পরিবারও অতিষ্ঠ!

বিশেষ প্রতিনিধি,সংবাদমেইল২৪.কম | রবিবার, ০৮ এপ্রিল ২০১৮ | প্রিন্ট  

কুলাউড়ায় মুরাদের কর্মকান্ডে তার পরিবারও অতিষ্ঠ!

কুলাউড়ায় প্রবাসীর নির্মানাধীনভবনে হামলা ও লুটপাটকারী সেই মুরাদের কর্মকান্ডে এবার তার আপন ভাইসহ পরিবারের অন্য সদস্যরা। মুরাদের ভাই তোফায়েল আহমদ (তপু) ক্ষোভ প্রকাশ করে বলেন,তারা ৫ বোন তিন ভাই। পিতা আব্দুল মোক্তাদির মারা যাওয়ার পর থেকে পিতার রেখে যাওয়া উত্তরাধিকারী পৈত্রিক সম্পত্তি মুরাদ জোরপূর্বক দখল ও লুটপাট করে উল্টো তাদেরকে দীর্ঘদিন থেকে ভূয়া মামলা দিয়ে প্রতিনিয়ত হয়রানী করে যাচ্ছে। বিষয়টি কুলাউড়ার পৌরমেয়র,ওসিসহ স্থানীয় বিশিষ্টজন অবগত আছেন। তিনি বলেন মুরাদ ১৪৪ধারা-ফৌজধারী ও ভাটোয়ারা নিয়ে আরো বিভিন্ন দপ্তরে যত মামলা ও অভিযোগ দায়ের করেছে একটি অভিযোগের সত্যতার প্রমান পায়নি। এরপর থেকে মুরাদের সাথে তার পরিবারের কোন সদস্যের সাথে সম্পর্ক বিচ্ছিন্ন রয়েছে। তিনি আরো বলেন দক্ষিণবাজার আমাদের প্রতিবেশি প্রবাসী শুকুর মিয়ার রেজিস্ট্রিকৃত নিজস্ব মালিকাধীন ভূমিতে পৌরসভার আইন মেনে ভবন নির্মাণ করছেন। তারা প্রবাসী থাকার স্বুবাদে মুরাদ দখল করার জন্য অনৈতিকভাবে হামলা লুটপাট করে তাদরেকে হয়রানি করছে।

এদিকে মুরাদ আহমদ তার ছোট ভাই আহমেদ ইসহাককে কোর্টের ভিতরে মারধর করলে ওই ঘটনায় মামলা হলে মুরাদ ১৭ দিন জেল কাটে। মুরাদের এমন কর্মকান্ডে অতিষ্ঠ হয়ে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার জন্য গণস্বাক্ষর করেন সাবেক পৌর কমিশনার মাহবুবুল আলম মাক্কু,বর্তমান কাউন্সিলার সামসুল ইসলাম,কুলাউড়া ব্যবাসায়ি সমতিরি সাধারণ সম্পাদক মইনুল ইসলাম শামীমসহ স্থানীয় ৩০/৪০ জন সচেতন বাসিন্দা।


এ বিষয়টি জানতে অভিযোক্ত মুরাদ আহমদের ব্যবহৃত মোবাইল নাম্বারে একাধিকবার যোগাযোগ করলে তাকে পাওয়া যায়নি।

অপরদিকে মুরাদের সন্ত্রাসী হামলা-লুটপাট ও হয়রানির শিকার প্রাবাসী আব্দুস শুকুরের ভাই এ.কে সামছু বলেন, মুরাদের সন্ত্রাসী কর্মকান্ডে আমরা মৃত্যুর আশংকায় দিন কাটাচ্ছি। পাশাপাশি মুরাদ নির্মানাধীন ভবনে হামলা লুট পাটের ঘটনাকে ধামা চাপা দেয়ার জন্য আমাদের বিরুদ্ধে ভিত্তিহীন মানহানিকর অভিযোগ করছে। হামলা ও লুট পাটের ঘটনার পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে সত্যতা পেয়েছে। এছাড়াও জাতীয় ও স্থানীয় দৈনিক প্রিন্ট ও অনলাইন গণমাধ্যমে মুরাদের হামলা-লুটপাটের সংবাদটি প্রকাশিত হয়।


এ ব্যাপারে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো শামীম মুসার কাছে জানতে চাইলে তিনি বলেন মুরাদের বিরুদ্ধে অসংখ্য অভিযোগ রয়েছে। আইন অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, কুলাউড়ায় যুক্তরাজ্য প্রবাসীর একটি নির্মাণাধীন ভবনে কাজ চলাকালীন সময় মুরাদ আহমদের নেতৃত্বে গত ০১ এপ্রিল হামলা চালিয়ে ভবন নির্মাণকাজের এক টন রড, বিশ ব্যাগ সিমেন্ট,সাটারিংয়ের বাঁশ ও কাঠ জোরপূর্বকভাবে মালামাল লুটপাট করে। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গেলে সে ও তার সহযোগিরা পালিয়ে যায়। ওই দিন পুলিশ ঘটনার সত্যতা পেয়ে মুরাদের বিরুদ্ধে অভিযোগ নেয়।


Facebook Comments Box

Comments

comments

advertisement

Posted ৯:৩৭ অপরাহ্ণ | রবিবার, ০৮ এপ্রিল ২০১৮

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত