শনিবার ২২ জানুয়ারি, ২০২২ | ৮ মাঘ, ১৪২৮

মুনমুন এবার মন্ত্রী !

সংবাদমেইল ডেস্ক : | বুধবার, ০২ নভেম্বর ২০১৬ | প্রিন্ট  

মুনমুন এবার মন্ত্রী  !
ঢাকাই সিনেমার একসময়ের আলোচিত-সমালোচিত অভিনেত্রী মুনমুন আবারো রুপালী পর্দায় প্রত্যাবর্তন করতে যাচ্ছেন। মিজানুর রহমান মিজানের পরিচালনায় ‘রাগী’ ছবির মাধ্যমে দীর্ঘ বিরতির অবসান ঘটাতে চলেছেন এই অভিনেত্রীর।

একসময়ের অশ্লীল ছবিতে অভিনয়ের কারণে সমালোচিত হয়েছেন মুনমুন। কিন্তু এই প্রথমবারের মত কোনো ছবিতে নেতিবাচক চরিত্রে অভিনয় করছেন তিনি। দুই বছর পর চলচ্চিত্রে ফিরে এমন গুরুত্বপূর্ণ একটি চরিত্রে কাজ করা নিয়ে বেশ আশাবাদী মুনমুন।


‘রাগী’ ছবিটিতে মুনমুন একজন মন্ত্রী। তার একজন অহংকারী ছোটবোন আছে। এই ছোটবোনের চরিত্রে অভিনয় করছেন নবাগতা অধরা খান। যদিও অধরার প্রথম ছবি হিসেবে ধরা হয় ‘পাগলের মতো ভালবাসি’ ছবিটিকে। কিন্তু ‘রাগী’ ছবিটির কারণে ওই ছবিটির শুটিং পিছিয়ে গেছে। তবে ‘পাগলের মতো ভালবাসি’ ছবিটির বেশীরভাগ অংশের শুটিং শেষ বলে জানা গেছে।

২৭ অক্টোবর থেকে শুরু হয়েছে ‘রাগী’ ছবিটির শুটিং। এতে নায়িকা অধরার বিপরীতে অভিনয় করেছেন নতুন নায়ক আবির। সব মিলিয়ে রোমান্টিক অ্যাকশন ধারার একটি ছবি হিসেবে ‘রাগী’ আত্মপ্রকাশ করবে।


মুনমুন ছাড়াও ‘রাগী ছবিতে আরো অভিনয় করেছেন, আবির, অধরা খান, মিশা সওদাগর, রেবেকা পারভীন প্রমুখ। সুর ও সংগীত পরিচালনা করবেন আলী আকরাম শুভ, আহম্মেদ হুমায়ুন ও রাফি মোহাম্মদ। শিগগিরই ছবিটির শুটিং শুরু হবে বলে জানা গেছে।

Facebook Comments Box


Comments

comments

advertisement

Posted ১০:২৯ পূর্বাহ্ণ | বুধবার, ০২ নভেম্বর ২০১৬

সংবাদমেইল |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

সম্পাদক ও প্রকাশক : মো. মানজুরুল হক

নির্বাহী সম্পাদক: মো. নাজমুল ইসলাম

বার্তা সম্পাদক : শরিফ আহমেদ

কার্যালয়
উপজেলা রোড, কুলাউড়া, মেলভীবাজার।
মোবাইল: ০১৭১৩৮০৫৭১৯
ই-মেইল: sangbadmail2021@gmail.com

sangbadmail@2016 কপিরাইটের সকল স্বত্ব সংরক্ষিত